সংবাদ শিরোনাম
Home / উপজেলা সংবাদ / সীতাকুন্ডে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে ঘর ভাংচুর ঃ মহিলা শিশুসহ আহত ১০

সীতাকুন্ডে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে ঘর ভাংচুর ঃ মহিলা শিশুসহ আহত ১০

dakal pic2নিজস্ব প্রতিনিধি.৩০ডিসেম্বর(সীতাকুন্ড টাইমস)
সীতাকুন্ড বাঁশবাড়িয়ায় আদালতে নিষেধাজ্ঞা অমান্য করে দিন দুপুরে এক দল সন্ত্রাসী একটি বসত ঘরে হামলা চালায়। এসময় মহিলা শিশুসহ ১০জন আহত হয়েছে। স্থানীয় সূত্রে জানাযায় ৩০ডিসেম্বর মঙ্গলবার সকাল ৭টায় মধ্যম বাঁশবাড়িয়ায় সামছুর ঘরে হামলা চালায় স্থানীয় সন্ত্রাসী খোরশেদ রোবেল.নাজিম গংরা। প্রত্যক্ষদর্শী সূত্রে জানাযায় প্রায় ৭০/৮০জন সন্ত্রাসী মুখোশ পড়ে অস্ত্রশস্ত্র নিয়ে দফায় দফায় হামলা চালায় । ঘরের মহিলা ও শিশুদের উপর হামলা চালিয়ে ঘরের টিন.ভেড়া খুলে নিয়ে ঘরের টিভি ফ্রিজ . ১৫ভড়ি স্বর্ণ নগদ ৫লক্ষ টাকা ও মূল্যবান মালামাল লুট করে নিয়ে যায়। সন্ত্রাসীরা এক পর্যায় ঘরটি ধাক্কা দিয়ে মাটিতে ফেলে দেয়।
সন্ত্রাসীদের হামাল আহত হয়েছে জাহেদা বেগম ,রশিদা, রেহেনা..ফাতেমা ,হালিমা.নুরনাহার, শিশু ইয়ামিন(৫), জহির(৬).,সাবিব (১১),ওমর(৭)। তাদেরকে সীতাকুন্ড হাসপাতালে ভর্তি করা হয়েছে।
ঘরের মালিক সামছু উদ্দিন জানায় জায়গাটি নিয়ে আদালতের নিষেধাজ্ঞা রয়েছে । অপর মামলা ১৪৪/১৩.মুলে আদালত ১৩/১১/১৪ইং ২৩নং আদেশ মুলে ঐ জায়গার উপর নিষেধাজ্ঞ জারি করে। আদলতের নিষেধাজ্ঞা জারির পর বিবাদীরা প্রাণনাশের হুমকী দেওয়ায় সামছুর মা জাহেদা বেগম বাদী হয়ে সীতাকুন্ড থানায় একটি জিডি করে। জিডি নং ১৯৯.৩/১২/১৪
স্থানীয় চেয়ারম্যান শওকত আলী জাহাঙ্গীর জানায় খবর শুনে আমি ঘটনাস্থলে গেলে এক পক্ষ পালিয়ে যায় । বিষটি আলোচনার মাধ্যমে মিমাংসার চেষ্ঠা করব।
সীতাকুন্ড মডেল থানার ওসি জানায় বসতঘর ভাংচুরের ঘটনা শুনে এলাকায় পুলিশ পাঠিয়েছি। ঘটনাস্থল থেকে হানিফ নামের এক দখলকারীকে আটক করে পুলিশ। ঘটনায় একটি মামলা হয়েছে। পুলিশ আসামীদের ধরার চেষ্ঠা চালিয়ে যাচ্ছে। ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *