সংবাদ শিরোনাম
Home / উপজেলা সংবাদ / সীতাকুন্ড ইউএনও’র দায়িত্ব নিলেন নাজমুল ইসলাম ভুইয়া

সীতাকুন্ড ইউএনও’র দায়িত্ব নিলেন নাজমুল ইসলাম ভুইয়া

ইউএনওনিজস্ব প্রতিবেদক,১০সেপ্টেম্বর (সীতাকুণ্ড টাইমস)-
আজ থেকে দায়িত্ব পালন শুরু করছেন সীতাকুণ্ড উপজেলা নির্বাহী অফিসার(ইউএনও) নাজমুল ইসলাম ভূইয়া। প্রথম কার্যদিবসেই তিনি উপজেলা মিলনায়তনে ডিজিটাল ও ইন্টারনেট মেলা উদ্বোধন অনুষ্ঠানের সভাপতিত্ব করেন।
নতুন ইউএনও কে স্বাগত জানান, স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব দিদারুল আলম।
সদ্য যোগদানকারী ইউএনও নাজমুল ইসলাম ভূইয়া ২৭তম ব্যাচে বিসিএস পাশ করার পর গাজীপুর জেলার শ্রীপুর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও গাজীপুর সিটি করপোরেশন ম্যাজিষ্ট্রেট এর দায়িত্ব পালন করেছেন। সীতাকুন্ড দায়িত্ব নেয়াকালে উপস্থিত সংসদ আলহাজ্ব দিদারুল আলম বলেন, সীতাকুন্ড উপজেলা একটি গুরুত্বপূর্ণ উপজেলা। এখানে অভিজ্ঞ কর্মকর্তাকেই পোষ্টিং দেয়া হয়ে থাকে। তিনিও এই গুরু দায়িত্ব পালন করবেন বলে আশাবাদ।
নাজমুল ইসলাম ভূইয়া নরসিংদী জেলার শিবপুর উপজেলার বাসিন্দা। ব্যক্তিগত জীবনে বিবাহিত ও এক সন্তানের জনক। তিনি কর্মজীবনে প্রথম ইউএনও হিসেবে সীতাকুন্ডে যোগদান করেছেন। তাঁর কর্মদিবসের প্রথম দিনেই সাংবাদিকদের সাথে কৌশল বিনিময় করে। সীতাকুন্ড প্রেসক্লাবের আহ্বায়ক এম হেদায়েত, অনলাইন জার্নালিষ্ট এসোসিয়েশনের যুগ্ম আহ্বায়ক কাইয়ুম চৌধুরী,পরিবেশ সাংবাদিক ফোরামের সভাপতি সেকান্দর হোসাইন,সীতাকুন্ড অনলাইন জার্নালিষ্ট এসোসিয়েশনের সদস্য সচিব মোঃ জাহাঙ্গীর আলম বিএসসি,অনলাইন আমার দেশ প্রতিনিিধ জহিরুল ইসলাম,ইত্তেফাক প্রতিনিধি দিদার হোসেন,দৈনিক আজাদী প্রতিনিধি বিপুল দেব রায়সহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *