সংবাদ শিরোনাম
Home / উপজেলা সংবাদ / সীতাকুন্ডে বিএনপি ও আওয়ামীলীগের বিজয় দিবসের মিছিল ঃ ১২টা ১মিনিটে পুস্পস্তবক দিতে পারেনি কোন দল

সীতাকুন্ডে বিএনপি ও আওয়ামীলীগের বিজয় দিবসের মিছিল ঃ ১২টা ১মিনিটে পুস্পস্তবক দিতে পারেনি কোন দল

pic-16-de-timesদিদারুল হোসেন টুটুল,১৬ ডিসেম্বর(সীতাকুন্ড টাইমস ডটকম)-
সীতাকুন্ডে বিজয় দিবসে রাত ১২টা ১মিনিটে শহীদ মিনারে কোনদল পুস্পস্তবক দিতে না পারলেও থমথমে উত্তেজনার মধ্যে দিয়ে সকালে বিএনপি ও আওয়ামীলীগ মিছিল নিয়ে উপজেলা শহীদমিনারে পুস্পস্তবক অর্পন করেছে। জানাযায় সোমবার সকাল ১০টায় পৌরসদরে মুক্তিযোদ্ধা অফিস থেকে আওয়ামীলীগ মিছিল শুরু করে এবং সকাল ১১টায় বিএনপি পৌরসদরের উত্তর বাজার থেকে পতাকা মিছিল শুরু করে। পুস্পঅপর্ণের সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি এবিএম আবুল কাসেম,সেক্রেটারী ও উপজেলা চেয়ারম্যান আব্দুল্লাহ আল বাকের ভুঁইয়া,আওয়ামীলীগের মনোনীত প্রার্থী বিশিষ্ট শিল্পপতি দিদারুল আলম দিদার,আওয়ামীলীগ নেতা আ ম ম দিলসাধ,কাজি গোলাম মহিউদ্দিন,চেয়ারম্যান রেহান উদ্দিন রেহান,শওকত আলী জাহাঙ্গীর চেয়ারম্যান, আওয়ামীলীগ নেতা,দিদারুল আলম দিদার,উপজেলা ছাত্রলীগ সভাপতি জাহেদুল ইসলাম ফারুকসহ অন্যান্য নেতৃবৃন্দ।
অপরদিকে বিএনপির পতাকা মিছিলের নেতৃত্ব দেন চট্টগ্রাম উত্তর জেলা কৃষকদলের সভাপতি ইসহাক কাদের চৌধুরী,বিএনপি নেতা দিদারুল ইসলাম মাহমুদ চৌধুরী,জহুরুল আলম জহুর,মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন দুলাল, চেয়ারম্যান নুরুল আনোয়ার ,ইউছুপ নিজামী,জাকির মাষ্টার,
নার্গিস আক্তার,কমিশনার মাসুদা বেগম,এড.নাছিমা আক্তার,এড.রওশন আরা,মোঃ মোরছালিন,যুবদলনেতা ফজলুল করিম,ছাত্রদল নেতা আওরঙ্গজেব মোস্তফা,বখতিয়ার উদ্দিন প্রমুখ নেতৃবৃন্দ। আওয়ামীলীগ ও বিএনপির নেতৃবৃন্দরা মিছিল করে শহীদ মিনারে পুস্পস্তবক অর্পন করে। এদিকে সকাল উপজেলা প্রশাসনের পক্ষ থেকে বিজয় দিবস যথাযোগ্য মর্যাদা ও ভাবগাম্ভীর্য্যরে সাথে উদযাপন করা হয়েছে। রাতে শহীদ মিনারে পুস্পমাল্য,সকালে হাইস্কুল মাঠে জাতীয় পতাকা উত্তোলন এবং মুক্তিযোদ্ধাদের সম্বর্ধনা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠান গুলোতে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মুহম্মদ শাহীন ইমরান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *