সংবাদ শিরোনাম
Home / উপজেলা সংবাদ / সীতাকুন্ডে ভাংচুর মামলায় সাংবাদিককে আসামী করায় প্রেসক্লাবের নিন্দা

সীতাকুন্ডে ভাংচুর মামলায় সাংবাদিককে আসামী করায় প্রেসক্লাবের নিন্দা

 প্রেস বিজ্ঞপ্তি, ১২ জুন (সীতাকুন্ড টাইমস ডটকম)-OLYMPUS DIGITAL CAMERA
সীতাকুন্ড প্রেসক্লাবের নির্বাহী সদস্য ও দৈনিক আমার দেশ পত্রিকার সীতাকুন্ড প্রতিনিধি জহিরুল ইসলামকে পুলিশ ভাংচুর মামলায় ষড়যন্ত্র মুলক আসামী করার প্রতিবাদে ১২জুন বুধবার সীতাকুন্ড প্রেসক্লাবে এক প্রতিবাদ সভা সভাপতি এম হেদায়েত এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়েছে। সভায় সাংবাদিককে উদ্দেশ্য মূলকভাবে ভাংচুর মামলার আসামী করায় তীব্র প্রতিবাদ জানিয়েছে সাংবাদিক নেতৃবৃন্দ।
সীতাকুন্ড প্রেসক্লাবের সেক্রেটারী ও দৈনিক আজাদীর প্রতিনিধি আব্দুল্লাহ আল কাইয়ুম চৌধুরীর পরিচালনায় প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন ক্লাবের সহ সভাপতি ও দৈনিক সমকাল প্রতিনিধি এম সেকান্দর হোসাইন,জাতীয় সাংবাদিক সংস্থার উপজেলা সভাপতি ও দৈনিক দিনকাল প্রতিনিধি   মোঃ জাহাঙ্গীর আলম বিএসসি,দৈনিক ইনকিলাব ও পূর্বকোণ প্রতিনিধি সৌমিত্র চক্রবর্ত্তী, সীতাকুন্ড সাংবাদিক ইউনিয়নের সেক্রেটারী ও নয়াদিগন্ত প্রতিনিধি নজরুল ইসলাম,দৈনিক আমাদের সময় ও সাঙ্গু প্রতিনিধি নির্দেশ বড়–য়া, সুপ্রভাত প্রতিনিধি শেখ সালাউদ্দিন, মানব জমিন প্রতিনিধি আব্দুল্লাহ আল ফারুক। সভায় সাংবাদিকরা বলেন সারাদেশের মত সীতাকুন্ডে সাংবাদিক নির্যাতনের অংশ হিসাবে আজ আমারদেশ প্রতিনিধির বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হয়রানী করছে পুলিশ প্রশাসন। এছাড়াও আরও কয়েকজন সিনিয়র সাংবাদিকদেরকে বিভিন্ন ভাবে হুমকী ধমকী দিয়ে যাচ্ছে পুলিশেল গুটিকয়েক অফিসার। সাংবাদিক নেতৃবৃন্দরা প্রতিবাদ সভায় আরও বলেন অবিলম্বে পুলিশ সাংবাদিকের বিরুদ্ধে করা ষড়যন্ত্রমুলক মিথ্যা মামলা প্রত্যাহার না করলে আন্দোলনের কর্মসূচী দেওয়া হবে বলে হুশিয়ার করে।
উল্লেখ্য,গত ৬ জুন কেন্দ্রিয় বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক ও উত্তর জেলা বিএনপির সাধারন সম্পাদক লায়ন আসলাম চৌধুরীকে জেল হাজতে প্রেরনের প্রতিবাদে সীতাকুন্ডে ব্যাপক ভাংচুর ও অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এতে সীতাকুন্ড ঢাকা চট্টগ্রাম মহাসড়কে প্রায় টানা ২০ঘন্টা গাড়ি চলাচল বন্ধ হয়ে যায়।  পুলিশ বাদী হয়ে এ ঘটনায় থানায় পৃথক পৃথক ৬টি মামলা করে। এ মালায় বিএনপির প্রায় ৪শতাধিক নেতাকর্মীকে আসামী করা হয়। এই মামলায়  অজ্ঞাত কারনে সাংবাদিক জহিরুল ইসলামকে ষড়যন্ত্র মুলক আসামী করে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *