সংবাদ শিরোনাম
Home / উপজেলা সংবাদ / সীতাকুন্ড কুমিরা স্কুল শিক্ষকের বিরুদ্ধে কথা বলায় কমিঠির সদস্যকে প্রাক্তন ছাত্রদের হামলা

সীতাকুন্ড কুমিরা স্কুল শিক্ষকের বিরুদ্ধে কথা বলায় কমিঠির সদস্যকে প্রাক্তন ছাত্রদের হামলা

সাইফুল মাহমুদ,৩০ আগষ্ট(সীতাকুন্ড টাইমস ডটকম)-
সীতাকুন্ড কুমিরায় স্কুলের পরিচালনা কমিটির এক সদস্যকে পিটিয়ে আহত করেছে প্রাক্তন ছাত্ররা।
শনিবার সকালে স্কুল কমিটির সভায় সদস্য ইয়াছিন মেম্বার শিক্ষকদের বিরুদ্ধে মন্তব্য করে। এখবর বাহিরে প্রাক্তন ছাত্রদের মাঝে পৌঁছারপর উত্তেজনা শুরু হয়। মিটিং শেষে ইয়াছিন বাড়ি যাওয়ার পথে মদিনা মার্কেটের সামনে একদল সাবেক ছাত্র তাকে পিটিয়ে আহত করে। পরে তাকে স্থানীয়রা উদ্ধার করে সীতাকুন্ড হাসপাতালে ভর্তি করে।

স্থানীয় সুত্রে জানা গেছে, পূর্ববর্তী ঘটনার সুরাহা করার জন্য আজ শনিবার সকাল দশটার সময় কুমিরা আবাসিক বালক উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির নির্ধারিত মিটিংয়ে কমিটি প্রধানের কাছে প্রাক্তন ছাত্ররা প্রধান শিক্ষককে বহিষ্কার করার জন্য স্বারক লিপি দিলে পরিচালনা কমিটির অন্যতম সদস্য শেখ মো. ইয়াছিন মেম্বার (সাবেক ) সাধারণ শিক্ষকদের কে র্দূনীতিবাজ আখ্যা দিয়ে তাদেরকে ও লাথি মেরে বের করে দেওয়ার কথা বলে অপমানিত করলে হৈ চৈর এর মাধ্যমে পূর্ববর্তী ঘটনার কোন সিদ্ধান্ত ছাড়াই মিটিং শেষ হয়ে যায়। এই ঘটনার পর স্কুল থেকে যাওয়ার পথে স্কুল ক্যাম্পাস এর বাহিরে মদিনা মার্কেটের সামনে প্রাক্তন ছাত্ররা একত্রিত হয়ে সাধারন শিক্ষকদের কে অপমানিত করা ঐ স্কুল কমিটির সদস্য শেখ মো. ইয়াছিন মেম্বার কে (সাবেক) গনধোলায় দেয় এতে তিনি গুরুতর আহত হলে স্থানীয়রা তাকে প্রথমে সীতাকুন্ড সরকারী হাসপাতালে নিয়ে গেলে তার অবস্থা অবনতি হওয়ায় তাকে চমেক হাসপাতালে পাঠানো হয়েছে।
গনধোলায়ের শিকার ঐ স্কুল কমিটির সদস্য শেখ মো. ইয়াছিন মেম্বার কে (সাবেক) বেশ কয়েকবার ফোন (০১৮১২-৩৪৪২৫৯) করলে তিনি ফোন রিসিভ করেন নি।

এ ব্যাপারে স্কুলের প্রধান শিক্ষক শেখ মো. আজম বলেন স্কুলের বেশ কয়েকজন শিক্ষক আমার বিরুদ্ধে প্রাক্তন ও বর্তমান ছাত্রদেরকে উস্কে দিয়ে এই ঘটনা ঘটিয়েছে।
সীতাকুন্ড থানার এস আই সেলিম জানান ঐ ঘটনার নির্ধারিত বৈঠক ছিল কিন্তু একে অপরকে দোষারোপ করে গালি দেওয়ায় বৈঠকটি অমিমাংসিত ভাবে শেষ হয় এবং এই অনাকাংখীত ঘটনাটি ঘটেছে।
উল্লেখ্য গত বুধবার সকাল দশটায় স্কুল চলাকালীন সময়ে প্রধান শিক্ষক শেখ মো. আজমকে তার অফিস কক্ষে তালা মেরে অবরুদ্ধ করে রাখে সকল শিক্ষক, বর্তমান ও প্রাক্তন ছাত্ররা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *