সংবাদ শিরোনাম
Home / উপজেলা সংবাদ / সীতাকুন্ড পৌর বিএনপির কমিটি গঠিতঃ আবারও আন্দোলনের মাধ্যমে রাজপথ কাপানোর আহ্বান আসলাম চৌধুরী

সীতাকুন্ড পৌর বিএনপির কমিটি গঠিতঃ আবারও আন্দোলনের মাধ্যমে রাজপথ কাপানোর আহ্বান আসলাম চৌধুরী

aslamপ্রেসবিজ্ঞপ্তি, ১৯জুলাই(সীতাকুন্ড টাইমস ডটকম)-
রমজানের পর কঠোর আন্দোলনের প্রস্তুতির ধারাবাহিকতায় দলকে সংগঠিত করার লক্ষে চট্টগ্রাম উত্তর জেলা বিএনপি এই ১ম গোপন ব্যালটের নির্বাচনের মাধ্যমে নেতা নির্ধারণ করেন সীতাকুণ্ড পৌরসভা বিএনপি। ৬৩৯ জন কাউন্সিরের মধ্যে ভোট প্রয়োগ করেন ৫৭৮ জন ভোটার । সভাপতি প্রার্থী ছিলেন ২ জন,সাধারণ সম্পাদক প্রার্থী ছিলেন ২ জন। সভাপতি হিসেবে নির্বাচিত হয় পৌর বিএনপির সাবেক সাধারণ সম্পাদ ইউসুপ নিজামী এবং সাধারণ সম্পাদক হিসেবে পৌরসভার কাউন্সিলর শামসুল আলম আজাদ।
১৯ জুলাই সীতাকুন্ড এল কে সিদ্দিকী স্কয়ারে অনুষ্ঠিত দ্বি বার্ষিক সম্মেলন ও সীতাকুন্ড বিএনপির ইফতার মাহফিল অনুষ্ঠান একযুগে দুপুর ২ টা থেকে সীতাকুণ্ড পৌর বিএনপির আহবায়ক ও নির্বাচন পরিচালনা কমিটির প্রধান জাকির হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। প্রধান অতিথি ছিলেন বিএনপির জাতীয় নিবার্হী কমিটির সহ সাংগঠনিক সম্পাদক মোঃ আসলাম চৌধুরী এফসিএ। তিনি বলেন,বর্তমান অবৈধ বাকশালী হাসিনা সরকার কে আবারো আমরা প্রমাণ করে দিলাম আমরা গণতন্ত্রে বিশ্বাসী। কারণ তার পাতানো ৫ জানুয়ারী নির্বাচনের চাইতে আমার সীতাকুণ্ড বাসীর দলীয় কাউন্সিল নির্বাচন কত স্বচ্ছ ও গণতান্ত্রিক প্রক্রিয়া করা হয়েছে। এই কাউন্সিলের মাধ্যমে দলকে আরো শক্তিশালী করে রমজান ঈদের পর দেশনেত্রী বেগম খালেদা জিয়া যে কর্মসূচী ঘোষনা করবে তা অতীতের মত সীতাকুণ্ডবাসী পালনের মাধ্যমে এই অবৈধ বাকশালী সরকারের পতন ঘটাবে।
উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক জহুরুল আলম জহুরের পরিচালনায় প্রধাণ বক্তা ছিলেন চট্টগ্রাম উত্তর জেলা বিএনপির সদস্য সচিব কাজী আব্দুল্লাহ আল হাসান। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য এম এ হালিম,ইসহাক কাদের চৌধুরী,নুরুল আমিন,নুর মোহাম্মদ,অধ্যাপক জসিম উদ্দিন,আবু তাহের,আবু আহমেদ হাসনাত,ইউনুচ চৌধুরী,কাজী সালাউদ্দিন,সোলাইমান মঞ্জু,মোস্তফা কামাল পাশা,এড রওশন আরা,এডঃ ইকরাম উদ্দিন আলমগীর,ছালেহ আহমদ ছলু,মোরছালিন,ফজলুল করিম চৌধুরী,কাউন্সিলর মোঃ সেলিম,সফিউল আলম চৌধুরী,আবুল বশর ভুইয়া,কাজী এনামুল বারী ,কবির মোল্লাহ,মুক্তিযোদ্ধা মহরম আলী,আবুল কালাম আজাদ,সালামত আলী,রবিউল হক,আলাউদ্দিন মাসুম,মাষ্টার জসিম উদ্দিন, বদিউল আলম বদরুল,ছাত্রনেতা বখতিয়ার উদ্দিন,মোস্তাফিজুর রহমান হিরু,আবু সিদ্দিক বাল্লা,জাহিদুল হাসান,শাহীন পারভেজ,গাজী সাদেক প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *