সংবাদ শিরোনাম
Home / উপজেলা সংবাদ / হাক্কানী আলেমরা দেশ ও জাতির কল্যাণে কাজ করে যাচ্ছে-কালুশাহ কমপ্লেক্সের ইফতার মাহফিলে দিদারুল আলম এমপি

হাক্কানী আলেমরা দেশ ও জাতির কল্যাণে কাজ করে যাচ্ছে-কালুশাহ কমপ্লেক্সের ইফতার মাহফিলে দিদারুল আলম এমপি

kalo sha ifter mahafil picনিজস্ব প্রতিনিধি,১৯জুলাই(সীতাকুন্ড টাইমস ডটকম)-
চট্টগ্রাম-৪ সীতাকুন্ড আসনের সাংসদ আলহাজ্ব দিদারুল আলম বলেছেন,দেশে সন্ত্রাস নিমূলে সুন্নি দ্বীনি শিক্ষাপ্রতিষ্ঠানগুলো বিশেষ ভূমিকা রাখছে। আর এসকল শিক্ষাপ্রতিষ্ঠানের হক্কানী আলেম ওলামারা দেশ ও জাতির কল্যাণে কাজ করে যাচ্ছে। তিনি আরো বলেন, মসজিদ, মাদ্রাসা ও দ্বীনি শিক্ষা প্রতিষ্ঠান নিয়ে রাজনীতি করার সুযোগ নেই। এসকল প্রতিষ্ঠানকে রাজনীতির উর্ধে রাখতে হবে। গত শুক্রবার সীতাকুন্ড উপজেলার ছলিমপুরস্থ হযরত খাজা কালু শাহ (র:) কমপ্লেক্সের উদ্যোগে আয়োজিত ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত মন্তব্য করেন।
প্রতিষ্ঠানের মোতয়াল্লী বিশিষ্ট শিল্পপতি আলহাজ্ব সিরাজুদ্দৌলা সাওদাগরের সভাপতিত্বে অনুষ্ঠিত মাহফিলে তকরির পেশ করেন, বোয়ালখালী খিতাপচর মাবুদিয়া সুন্নিয়া আলিম মাদ্রাসার অধ্যক্ষ আলহাজ্ব মাওলানা আবদুর রহিম আলকাদেরী। বক্তব্য রাখেন, আলহাজ্ব মোহাম্মদ শামশুল আলম সবুজ, আলহাজ্ব মোহাম্মদ ছাদের আহম্মদ, জাফর আহমদ, আবু জাফর, নিজাম উদ্দিন খালেদী, মাস্টার এস এম গোলাম খালেদ, প্রতিষ্ঠানের ভারপ্রাপ্ত অধ্যক্ষ খোরশেদ, মোহাম্মদ মহিউদ্দিন, আজাদ হোসেন, আশরাফুজ্জামান রণি, সালাহউদ্দিন বাবুল, হেলাল, আবুল বশর বিপুল, শহিদুল ইসলাম, কায়ছার ও শহিদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *