সংবাদ শিরোনাম
Home / প্রথম পাতা / সীতাকুণ্ড ফৌজদারহাটে পুলিশের উপর হামলা ঃ এসআইসহ আহত ৩, গ্রেফতার ১১

সীতাকুণ্ড ফৌজদারহাটে পুলিশের উপর হামলা ঃ এসআইসহ আহত ৩, গ্রেফতার ১১

সীতাকুণ্ড টাইমস ডেস্ক:
সীতাকুণ্ডে ওয়ারেন্টভুক্ত আসামী ধরতে গিয়ে পুলিশের উপর অতর্কিত হামলা চালিয়ে এসআই মো.নাছিরসহ ৩ পুলিশ কনেস্টবল কে আহত করেছে। হামলার ঘটনায় জড়িতদের বিরুদ্ধে দ্রুত আইনে মামলা রজু করা হয়েছে।
এ ঘটনায় ১১জনকে আটক করেছে সীতাকুণ্ড থানার পুলিশ। শুক্রবার রাতে উপজেলার ফৌজদারহাট লিংক রোড এলাকায় এ ঘটনা ঘটে।
জানা যায়, শুক্রবার রাত ১০টার দিকে উপজেলার ফৌজদারহাট লিংক রোডের পূর্ব পার্শ্বে পুলিশের একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে সবুজ নামে এক ওয়ারেন্ট ভূক্ত আসামীকে ধরতে অভিযান চালায়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে সবুজ পালিয়ে গেলেও জুয়া খেলা অবস্থায় ৩জনকে পুলিশ আটক করে জিজ্ঞাবাদের পর ছেড়ে দেয়। উক্ত স্থান থেকে পুলিশ আসার সময় ১০নং ছলিমপুর ইউপি চেয়ারম্যানের ভাই সাহাব উদ্দিনের নেতৃত্বে ১০/১৫ জনের একটি গ্রুপ মহাসড়ক ব্যারিকেট দিয়ে অতর্কিত ভাবে হামলায় চালিয়ে পুলিশের গাড়ী ভাংচুর করে। এসময় তাদের হামলায় এসআই নাছির উদ্দিন, পুলিশ সদস্য হেদায়েত ও বাদন দে মারাত্মক আহত হয়।
পরে থানা থেকে পুলিশের কয়েকটি টিম ঘটনাস্থলে গিয়ে তাদেরকে উদ্ধার করে। এসময় হামলাকারী সন্দেহে ১১জনকে আটক করা হয়।
এদিকে চেয়ারম্যান সালাউদ্দিন আজিজ বলেন,‘অপরাধী যে হোক না কেন, তাকে অবশ্যই আইনের আওতায় আসতে হবে। পুলিশের উপর হামলা করা তাদের উচিত হয়নি।’
এ বিষয়ে জানতে সকালে সীতাকুণ্ড থানার ওসি তদন্ত মোজাম্মেল হককে জিজ্ঞাসা করলে উনি আটকের কথা স্বীকার করে বলেন এ বিষয়ে মামলা প্রস্ততি চলছে।’
সীতাকুণ্ড মডল থানার ওসি ইফতেখার হাসান বলেন, শুক্রবার রাতে এস আই নাসির উদ্দিন ও পুলিশের সদস্যরা গ্রেফতারি পরোয়ানাভুক্ত আসামী ধরতে কালু শাহা নগর যায়। এ সময় আসামী সুজনসহ তার অন্য সহযোগিরা মিলে রোড় ব্যারিকেট দিয়ে তারা পুলিশকে অবরুদ্ধ করে পেলে এসময় এস আই নাসির উদ্দিন আহত হয় । আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়।
ওসি আরও জানান, এ ঘটনার পর পুলিশ অভিযান চালিয়ে সুজন সহ মোট ১১জনকে গ্রেফতার করেছে অভিযান অব্যাহত রয়েছে। পুলিশের কাজে বাধা রাস্তা ব্যারিক্যাট দিয়ে পুলিশের গাড়ী ভাংচুর করে পুলিশকে আহত করার অপরাধে সীতাকুন্ড মডেল থানায় এস আইনাসির বাদী হয়ে ১৭ জনরে নাম উল্লেখ করে মামলা দায়ের করেছে।
মামলা নম্বর : ৪৮ তারিখ ২৮/৪/২০১৮ইং। গ্রেফতারকৃতরা হল (১) সুজন ,(২) মো; জাহেদ (৩) মো; আলী (৪) জাকির হোসেন,(৫) মোজম্মেল হক, (৬)তৈয়ব উদ্দিন সোহেল,(৭) সুমন (৮) ওয়াশিম শেখ (৯) আশরাফুল শেখ (১০) ইসমাইল (১১) শরিফ । আসামীদের আদালতে প্রেরণ করা হবে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *