সংবাদ শিরোনাম
Home / প্রথম পাতা / কুমিরার জয়নুল টিটু এখন সিএমপি’র অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার

কুমিরার জয়নুল টিটু এখন সিএমপি’র অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার

সীতাকুণ্ড টাইমস ডেস্কঃ

সিএমপি’র উপ-পুলিশ কমিশনার জয়নুল আবেদীন (জয়নুল টিটু) পদোন্নতি পেয়ে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (অ্যাডিশনাল ডিআইজি) হয়েছেন।
জয়নুল টিটু ১৯৭৮ সালের ১ জানুয়ারি চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলার কুমিরা ইউনিয়নের কোর্টপাড়া গ্রামে জন্মগ্রহণ করেন।তাঁর বাবা অবসরপ্রাপ্ত সামরিক কর্মকর্তা বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ ইউছুফ ও মা ফাতেমা জোহরা। ছোটভাই ইফতেখারউদ্দিন ও বোন নাজনীন আক্তার।১৯৯৩ সালে জয়নুল টিটু সীতাকুণ্ডের স্বনামধন্য বিদ্যাপীঠ কুমিরা আবাসিক উচ্চবিদ্যালয় থেকে স্টার মার্কস নিয়ে এসএসসিতে বিজ্ঞানে প্রথম বিভাগে উত্তীর্ণ হন।বাংলাদেশ নৌ-বাহিনী কলেজ থেকে ১৯৯৫ সালে এইচএসসিতে বিজ্ঞানে কৃতিত্বের সাথে প্রথম বিভাগে পাশ করেন। ২০০১ সালে তিনি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় থেকে ৩১তম ব্যাচে রাজনীতিবিজ্ঞানে দ্বিতীয় শ্রেণিতে প্রথম হয়ে মাস্টারডিগ্রি অর্জন করেন।শিক্ষাজীবন শেষ করে জয়নুল টিটু ২০০৫ সালের ২জুলাই ২৪তম বিসিএস পরীক্ষায় উত্তীর্ণ হয়ে বাংলাদেশ পুলিশবাহিনীতে সহকারি পুলিশ সুপার পদে যোগদান করেন।

স্কুলজীবন থেকেই জয়নুল টিটু লেখালেখির চর্চা শুরু করেছেন। জাতীয় ও আঞ্চলিক বিভিন্ন পত্রিকায় তিনি গল্প, কবিতা, রম্যরচনা ও ফিচার লিখেছেন। তাঁর প্রকাশিত সব বই পাঠকপ্রিয়।
মুক্তিযোদ্ধাসন্তান জয়নুল টিটুর পেশাগত পদোন্নতিতে সীতাকুণ্ড জনকল্যাণ ফোরামের পক্ষ থেকে জানাই প্রাণঢালা অভিনন্দন ও শুভেচ্ছা। আমরা তাঁর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ূ কামনা করছি।
জয়নুল টিটুর সাফল্যতায় সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রশংসীত হয়েছেন।
এদিকে তার সফলতায় অভিনন্দন জানিয়েছেন সীতাকুণ্ড প্রেসক্লাব এর সাবেক সভাপতি সৈয়দ ফোরকান আবু, সাবেক সেক্রেটারি মোঃ জাহাঙ্গীর আলম বিএসসি, সাংবাদিক সাইফুল মাহমুদ, সাংবাদিক কামরুল ইসলাম দুলু প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *