সংবাদ শিরোনাম
Home / প্রথম পাতা / কুমিরা মছজিদ্দায় জায়গা জমি দখল নিয়ে মিথ্যা তথ্য দিয়ে সংবাদ সন্মেলনের প্রতিবাদে সীতাকুণ্ড প্রেসক্লাবে পাল্টা সংবাদ সন্মেলন

কুমিরা মছজিদ্দায় জায়গা জমি দখল নিয়ে মিথ্যা তথ্য দিয়ে সংবাদ সন্মেলনের প্রতিবাদে সীতাকুণ্ড প্রেসক্লাবে পাল্টা সংবাদ সন্মেলন

সীতাকুণ্ড টাইমস ডেস্কঃ
কুমিরা মছজিদ্দায় জায়গা জমি দখল নিয়ে মিথ্যা তথ্য দিয়ে সংবাদ সন্মেলন করার প্রতিবাদে জমি বিক্রেতা ক্রেতা ও জনপ্রতিনিধি আজ বিকালে পাল্টা সংবাদ সন্মেলন করেছে সীতাকুণ্ড প্রেসক্লাবে।

সংবাদ সন্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন
মোঃ কামরুল হাসান। তিনি অভিযোগ করে বলেন, আমাদের প্রতিপক্ষ নুরুন নাহারগণ আমাদের জায়গা দখল করে রেখেছে, বিগত দশ বছর যাবত আমাদেরকে বিভিন্নভাবে হয়রানী করে আসছে, তারা জোরপূর্বক আমাদেরকে নিজ বসত বাড়িতে আসা যাওয়া থেকে বঞ্চিত করে রেখেছে। অথচ তারা উল্টো আমাদের বিরুদ্ধে মিথ্যা তথ্য দিয়ে প্রেসক্লাবে সংবাদ সন্মেলন করে। তারা উৎশৃঙ্খল, দাঙ্গাবাজ, সন্ত্রাসী জবরদখলকারী। তাদের কোন জায়গা নেই বরং হাজেরা খাতুনগণ আমাদের জায়গা জোর দখল করে রাখে। প্রয়োজনে আমরা উভয় পক্ষ থেকে আমিন এনে জায়গা মাপার ব্যবস্থা করলে বুঝা যাবে জায়গাটি কার।

সংবাদ সন্মেলনে উপস্থিত ইউপি সদস্য হারুন অর রশিদ,বলেন দুই পক্ষই থানায় অভিযোগ করার পর আমিন দিয়ে জায়গা মেপে সীমানা নির্ধারন করে দিয়েছি।
সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিল জায়গা বিক্রেতা
আবদুল কুদ্দুস, মোঃ মুসা, নুরুল ইসলাম, মোঃ মুকছুদ আলী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *