সংবাদ শিরোনাম
Home / প্রথম পাতা / মিথ্যা নিউজের প্রতিবাদে পৌরমেয়রের সংবাদ সম্মেলন

মিথ্যা নিউজের প্রতিবাদে পৌরমেয়রের সংবাদ সম্মেলন

সীতাকুণ্ড ডেস্ক: দৈনিক সমকাল পত্রিকায় প্রকাশিত সংবাদের প্রতিবাদে সংবাদ সন্মেলন করেছেন সীতাকুণ্ড পৌরসভার মেয়র মুক্তিযোদ্ধা আলহাজ্ব বদিউল আলম।
আজ বুধবার দুপুর সাড়ে ১২টায় সীতাকুণ্ড পৌরসভা কার্যালয়ে এ সন্মেলন অনুষ্ঠিত হয়।

গত ১৮ নভেম্বর শনিবার দৈনিক সমকাল পত্রিকায় ” সওজের জমি দখল করে চলছে দোকানঘর নির্মাণ ” এই প্রকাশিত সংবাদের প্রতিবাদে উক্ত সাংবাদিক সন্মেলনের আয়োজন করে সীতাকুণ্ড পৌরসভা।

সাংবাদিক সন্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন পৌর মেয়র আলহাজ্ব বদিউল আলম। তিনি বলেন, সমকাল পত্রিকায় প্রকাশিত সংবাদটি সম্পূর্ণ অসত্য,ভিত্তিহীন এবং উদ্দেশ্য প্রনোদিত। তিনি বলেন, সওজ ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক ৪ লেনে উন্নীত করার সময় সীতাকুণ্ড বাস ষ্ট্যান্ড এর জন্য জায়গা নির্ধারণ করে দেন। সেই নির্ধারিত জায়গায় সড়ক হতে আলাদাভাবে প্রায় ১ ফুট দুরুত্ব বিশিষ্ট প্লাটফরম নির্মাণ করে দেন। প্লাটফরম এর পাশে আলাদা, আলাদা সাইনবোর্ড দিয়ে দেন যাহাতে লিখা রয়েছে ” বাস স্টোপেজ ও দূর্ঘটনা এড়াতে নিরাপদে বাস স্টোপেজে যাত্রী উঠানামা করুন ”। প্লাটফরম এর পাশে উন্নতমানের একটি যাত্রী ছাউনীও জরে দেন। কিন্তু পরবর্তীতে অপরিকল্পিতভাবে তৎকালীন পৌর কর্তৃপক্ষ ৪ লেনের আন্ডার পাস ব্রীজের পাশে বিভিন্ন দুরপাল্লার বাসের টিকেট কাউন্টার নির্মাণ করে। যাহার পাশে ও পিছনে কোন প্রকার সমতল ভূমি নেই।উক্ত কাউন্টারগুলি সমতল ভূমি হতে প্রায় ২০ ফুট উপরে অবস্হিত। যাহার ফলে যাত্রী উঠানামায় দূর্ঘটনার কবলে পড়ে। এ পর্যন্ত প্রায় ৭ জন মানুষ নিহত হয়। বর্তমানে মেয়র ও কাউন্সিলরগন নির্বাচিত হওয়ার পর সওজ এর নির্ধারিত জায়গায় কাউন্টার নির্মাণ করে দেওয়ার অঙ্গীকার করাতে ও সেই মোতাবেক সওজের নির্ধারিত জায়গায় কাউন্টার নির্মাণের কাজ করেন। যাহা থানা প্রশাসন, উপজেলা প্রশাসন ও সওজ অবগত আছেন। সাংবাদিক সন্মেলনে পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের পুরুষ ও মহিলা কাউন্সিলর এবং পৌর ইঞ্জিনিয়ারসহ বিভিন্ন ব্যক্তি উপস্হিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *