সংবাদ শিরোনাম
Home / প্রথম পাতা / মিরেজ ফাউন্ডেশনের উদ্যোগে শিক্ষা উপকরণ বিতরণ

মিরেজ ফাউন্ডেশনের উদ্যোগে শিক্ষা উপকরণ বিতরণ

সীতাকুণ্ড টাইমস ডেস্কঃ

কোয়াড এইচ ব্লক প্রাথমিক বিদ্যালয়, কৈবল্যধাম আবাসিক এলাকা, ফিরোজ শাহ, আকবরশাহ, চট্টগ্রাম এ মিরেজ ফাউন্ডেশন এর উদ্যোগে শিক্ষা সামগ্রী বিতরণ ২০২০অনুষ্ঠান বিদ্যালয় প্রাঙ্গণে অনুষ্ঠিত হয় ।

০১ ফেব্রুয়ারী শনিবার সকালে অনুষ্টিত “শিক্ষা সামগ্রী বিতরণ ২০২০” কার্যক্রমে মিরেজ ফাউন্ডেশনের সভাপতি নোবেল দাশ এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক শ্রীযুক্ত বাবু কাজল দেব নাথ এর সঞ্চালনায় উপস্থিত ছিলেন কোয়াড এইচ ব্লক প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি বীর মুক্তিযোদ্ধা জনাব আব্দুর জব্বার ভূঁইয়া এবং বিদ্যালয়ের প্রধান শিক্ষক বাবু স্বপন কুমার দত্ত এবং বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকা, অভিভাবক এবং ছাত্র-ছাত্রীবৃন্দ।

প্রথম পর্বে বিদ্যালয়ের সভাপতি এবং শিক্ষক-শিক্ষিকা মন্ডলীদের ফুল দিয়ে বরণ করে নেন ফাউন্ডেশন এর সদস্যবৃন্দ।

দ্বিতীয় পর্বে বক্তব্য প্রদান করেন মিরেজ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সদস্য স্বরূপ সেন, সাংগঠনিক সম্পাদক আজনাইন ইনাম, সহ-সভাপতি আব্বাস হোসাইন রনি, কোয়াড এইচ ব্লক প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক, অত্র বিদ্যালয়ের সভাপতি এবং মিরেজ ফাউন্ডেশন এর সভাপতি নোবেল দাস।।

তৃতীয় পর্বে ছাত্র-ছাত্রীদের মাঝে ব্যাগ, পেন্সিল এবং কলম বিতরণ করেন কোয়াড এইচ ব্লক প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি, শিক্ষক-শিক্ষিকা মন্ডলী এবং মিরেজ ফাউন্ডেশনের সদস্য বৃন্দ।

কোয়াড এইচ ব্লক প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি জানান, এ ধরনের শিক্ষা মূলক কাজ আগামীতে দেশ এবং জাতির উপর ইতিবাচক প্রভাব ফেলবে। সকলকে এ ধরনের কার্যক্রমের ধারা আমাদের উজ্জ্বল ভবিষ্যৎ গুলোর পাশে দাঁড়ানোর উদাত্ত আহ্বান জানান এবং মিরেজ ফাউন্ডেশনের উত্তরোত্তর সফলতা কামনা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *