সংবাদ শিরোনাম
Home / প্রথম পাতা / সাঁতার না জানায় সীতাকুণ্ডে বালতি করে পানি আনতে গিয়ে দিঘিতে ডুবে গেল গাড়ির হেলপার

সাঁতার না জানায় সীতাকুণ্ডে বালতি করে পানি আনতে গিয়ে দিঘিতে ডুবে গেল গাড়ির হেলপার

সীতাকুণ্ড টাইমস ডেস্কঃ
সীতাকুণ্ড পৌরসদরের দেওয়ান দিঘিতে ডুবে এক যুবকের মৃত্যু হয়েছে।যুবকের নাম মোঃ বিজয়। তার পিতার নাম মোঃ কামাল উদ্দিন। তার বাড়ি হাটহাজারীতে।
স্থানীয়সূত্রে জানাযায় শুক্রবার বেল ৩টার দিকে চট্টগ্রাম মুখী একটি মিনি ট্রাক(চট্ট মেট্রো-ন ১২-০২২৬) সীতাকুণ্ড প্রেসক্লাব সংলগ্ন দেওয়ান দিঘীর পাশে দাড়ায়। এসময় হেলফার মোঃ বিজয় (২২) বালতি নিয়ে পানি আনার সময় পুকুর পড়ে যায়। সাঁতার না জানায় বিজয় পুকুরে ডুবে যায়। এসময় ট্রাকের ড্রাইভার তাকে উদ্ধার করতে চেষ্টা করে কিন্তু ড্রাইভার ও সাঁতার না জানায় সে তাকে উদ্ধার করতে পুকুরে নামেনি। তার চিৎকারে স্থানীয়ারা উদ্ধারের চেষ্টা করে। সীতাকুণ্ড ফায়ার সার্ভিস খবর পেয়ে সাথে সাথে ঘটনাস্থলে আসে। কিন্তু ডুবুরি না থাকায় ফায়ার সার্ভিস কর্মীরাও দিঘীত নামতে দেরী করে। উপায় না দেখে স্থানীয় ৩/৪জন যুবক দিঘী নামে সাথে সাথে ফায়ারসার্ভিস কর্মীরাও। একটু পরেই বিজয়ের লাশ উদ্ধার করে সীতাকুণ্ড হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সীতাকুণ্ড হাসপাতালের ডাক্তার তাকে মৃত ঘোষনা করে।
সীতাকুণ্ড ফায়ার সার্ভিস সিনিয়র স্টেশন কর্মকর্তা নুরুল আলম দুলাল জানায় পানি আনতে গিয়ে পুকুরে পড়ে যায় যুবকটি। সাঁতার না জানায় সে দিঘিতে ডুবে যায়। পরে লাশটি উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার তাকে মৃত ঘোষনা করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *