সংবাদ শিরোনাম
Home / প্রথম পাতা / সীতাকুণ্ডে অসুস্থ সাংবাদিকদের রোগ মুক্তি কামনায় শেষ রোজায় দোয়া মাহফিল অনলাইন জার্নালিষ্ট এসোসিয়েশনের

সীতাকুণ্ডে অসুস্থ সাংবাদিকদের রোগ মুক্তি কামনায় শেষ রোজায় দোয়া মাহফিল অনলাইন জার্নালিষ্ট এসোসিয়েশনের

সীতাকুণ্ড টাইমস ডেস্কঃ
সীতাকুণ্ডে অসুস্থ সাংবাদিক ও পরিবার বর্গের সুস্থতা কামনায় আজ বিকাল ৫টায় সীতাকুণ্ড অনলাইন জার্নালিষ্ট এসোসিয়েশন আয়োজন করেছে দোয়া মাহফিলের।
সীতাকুণ্ড অনলাইন জার্নালিষ্ট এসোসিয়েশন এর কার্যালয়ে সভাপতি জাহাঙ্গীর আলম এর সভাপতিত্বে অনুষ্টিত দোয়া মাহফিলে কুরআন থেকে আলোচনা করেন বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ মাওলানা হাবিবুল্লাহ। তিনি বলেন আমরা নিজ নিজ পেশায় সৎ ও নিষ্টার সহিত দায়িত্ব পালন করা ঈমানী দায়িত্ব। বিশেষ করে সাংবাদিকরা বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করার মাধ্যমে এই পেশাকে মানুষের কাছে গৃরহন যোগ্য করতপ হবে। তিনি আরও বলেন আজ রোজার শেষ দিন। ইফতারের আগ মুহুর্তে আল্লাহ বান্দাদের দোয়া কবুল করে।
সেক্রেটারী মোঃ জাহাঙ্গীর আলম বিএসসি’র সঞ্চালনে অনুষ্টিত দোয়া মাহফিলে বক্তব্য রাখেন সীতাকুণ্ড সমিতির সভাপতি লায়ন গিয়াস উদ্দীন,উপজেলা জাতূয় পার্টির সভাপতি রেজাউল করিম বাহার,লায়ন আলী আকবর জাসেদ,পৌর ব্যবসায়ী কমিটির সদস্য মোঃ আবু ছালেহ।
দোয়া মাহফিল শেষে সাংবাদিক খায়রুল ইসালম ,সাংবাদিক কাইয়ুম চৌধুরী সু্স্থতা,মামুনুর রশীদ এর বৃদ্ধ পিতা, মোঃ শাহদাত হোসেন এর স্ত্রী ও পিতা এবং সড়ক দূর্ঘটনায় আহত সাংবাদিক ফারুকের রোগ মুক্তির জন্য ইফতারকে সামনে রেখে আল্লাহর দরবারে বিশেষ মুনাজাত করার হয়।
সভায় সাংবাদিক লিটন চৌধুরীর বড় ভাই ও সাংবাদিক সাইদুল হক এর পিতার মৃত্যুতে শোক প্রকাশ করা হয়।
সীতাকুণ্ড অনলাইন জার্নালিষ্ট এসোসিয়েশন এর কার্যালয়ে অনুষ্টিত দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন সাংবাদিক লিটন চৌধুরী,সবুজ শর্মা শাকিল,কামরুল ইসলাম দুলু, মীর মামুন,মোঃ দিদারুল আলম,নাছির উদ্দীন শিবলু,মেজবাহ খালেদ,মোঃ বাবুল মিয়া প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *