সংবাদ শিরোনাম
Home / প্রথম পাতা / সীতাকুণ্ডে ধানের শীষ ফিরে আসল আসলাম চৌধুুরীর হাতেঃ আনন্দিত নেতাকর্মীরা

সীতাকুণ্ডে ধানের শীষ ফিরে আসল আসলাম চৌধুুরীর হাতেঃ আনন্দিত নেতাকর্মীরা

সীতাকুণ্ড টাইমস ডেস্কঃ অবশেষে সীতাকুণ্ড আসনে বিএনপি থেকে নির্বাচন করবে আসলাম চৌধুরী। এখবর আজ সোশ্যাল মিডিয়াতে ঝড় তুলছে। বাতিল হওয়া মনোনয়ন আজ ফিরে পাওয়ার পর উপজেলা বিএনপির নেতাকর্মীরা উৎফুল্ল আনন্দিত।
আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে চট্টগ্রাম-৪ (সীতাকুণ্ড ও নগরীর আংশিক অংশ) আসনে চট্টগ্রাম উত্তর জেলা কৃষক দলের সভাপতি এসহাক কাদের চৌধুরীকে প্রার্থী হিসেবে ঘোষনা করার পর আজ কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ও উত্তর জেলা বিএনপির আহবায়ক আসলাম চৌধুরীর মনোনয়নপত্র বৈধ করে ইসি।
আসলাম চৌধুরী রাজনৈতিক, রাস্ট্রদ্রোহ ও ব্যাংক ঋণ মামলাসহ অসংখ্য মামলায় মাথায় নিয়ে দীর্ঘদিন ধরে কারাগারে থাকায় মনোনয়ন বাতিল হয়ে যায়। আজ তার শুনানীর দিন ধার্য ছিল। সন্ধ্যায় শুনানীতে ইসি আসলামের মনোনয়নপত্র বৈধ বলে ঘোষনা করেন।

বিষয়টি স্বীকার করে সীতাকুণ্ড উপজলা বিএনপির আহবায়ক তফাজ্জল আহম্মদ বলেন, আইনি লড়াইয়ে আসলাম চৌধুরীর বিজয় হয়েছে। কেন্দ্রীয় থেকে বৃহস্পতিবার সীতাকুণ্ড আসনে আসলাম চৌধুরীর বড় ভাই কৃষক দলের সভাপতি ইসহাক কাদের চৌধুরীকে দলের মনোনয়ন ঘোষনা করা হয়। আসলাম চৌধুরীর মনোনয়ন বৈধ হওয়ার সংবাদে সীতাকুণ্ড আসনে বিএনপি নেতা-কর্মীদের মাঝে আনন্দের বার্তা নিয়ে আসে।
যদি সুষ্ঠু ও শান্তিপূর্ন নির্বাচন হয় তাহলে আসলাম চৌধুরী বিপুল ভোটে জয়লাভ করবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *