সংবাদ শিরোনাম
Home / প্রথম পাতা / সীতাকুণ্ডে বিএনপি’র প্রার্থী আসলাম চৌধুরীর সাথে রয়েছে বোরহান সিদ্দিকী

সীতাকুণ্ডে বিএনপি’র প্রার্থী আসলাম চৌধুরীর সাথে রয়েছে বোরহান সিদ্দিকী

সীতাকুণ্ড টাইমস ডেস্কঃ
অবশেষে সীতাকুণ্ডে বিএনপির মনোনয়নের মধ্য দিয়ে শেষ হল সীতাকুণ্ডবাসীর অপেক্ষার পালা।
আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে চট্টগ্রাম-৪ (সীতাকুণ্ড ও নগরীর আংশিক অংশ) আসনে মনোনয়ন চুড়ান্ত হয়েছে কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ও উত্তর জেলা বিএনপির আহবায়ক আসলাম চৌধুরীর।
আজ মঙ্গলবার গুলশান কার্যালয় থেকে তার মনোনয়ন নিশ্চিত করা হয়েছে। তবে বিকল্প প্রার্থী হিসেব পাশে থাকবে সাবেক আাইজিপি বোরহান সিদ্দিকী।।

যদি ্আসলাম চৌধুরী নির্বাচন করতে ব্যর্থ হন তাহলে এ আসনে প্রার্থী হবেন পুলিশের সাবেক আইজিপি এ বি ওয়াই সিদ্দিকী এবং চট্টগ্রাম উত্তর জেলা কৃষক দলের সভাপতি এসহাক কাদের চৌধুরী। তাদের দুজনকেও সীতাকুণ্ড আসন থেকে বিএনপির বিকল্প প্রাথী রাখা হয়েছে বলে দলীয় সুত্রে জানাগেছে।

সীতাকুণ্ড উপজলা বিএনপির যুগ্ন আহবায়ক জহিরুল আলম জহির আসলাম চৌধুরীর নমিনেশন পাওয়ার বিষয়টি নিশ্চিত করে বলেন, সীতাকুণ্ড আসনে বিএনপির একমাত্র প্রার্থী আসলাম চৌধুরীর তার বিকল্প কেউ নেই। সীতাকুণ্ডের মাটি ও মানুষের কাছে আসলাম চৌধুরী অত্যন্ত জনপ্রিয় ব্যক্তি। যদি সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচন হয় তাহলে আসলাম চৌধুরী বিপুল ভোটে জয়যুক্ত হবেন।

এদিকে সীতাকুণ্ড আসন থেকে প্রয়াত সাবেক মন্ত্রী এলকে সিদ্দিকীর ভাই এওয়াইবি সিদ্দিকী নমিনেশন নিচ্ছেন এমন প্রশ্নে জহিরুল আলম বলেন, হাসিনা সরকার যদি পরিকল্পিত ভাবে আমাদের সীতাকুণ্ডের প্রিয় ব্যক্তিত্ব আসলাম চৌধুরীকে নির্বাচন লরতে না দেয় তখন ব্যাক্তি না দেখে ধানের শীষকে আমরা ভোট দিব এবং বিজয়ী করব।
এদিকে বোরহান সিদ্দিকী জানান সীতাকুণ্ডে বিএনপির প্রার্থী হচ্ছে আসলাম চৌধুরী,তার মনোনয়ন যদি কোন কারনে বাদ পড়ে তাহলে আমি হব বিএনপির প্রার্থী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *