সংবাদ শিরোনাম
Home / পৌর সংবাদ / সীতাকুণ্ডে শীতকে উপেক্ষা করে ৬ মেয়র প্রার্থীর নির্বাচনী প্রচারণা

সীতাকুণ্ডে শীতকে উপেক্ষা করে ৬ মেয়র প্রার্থীর নির্বাচনী প্রচারণা

pic-6নিজস্ব প্রতিবেদক,২৪ডিসেম্বর(সীতাকুন্ড টাইমস)-
তীব্র শীতকে উপেক্ষা করে সীতাকুন্ড পৌরসভা নির্বাচনে ছয় মেয়র প্রার্থী প্রচারণা চালিয়ে যাচ্ছেন। প্রার্থীদের পদচারণে মুখরিত হয়ে উঠেছে পল্লির জনপদ। নির্বাচনে জয়লাভের প্রত্যাশায় ও পৌর ভোটারদের মন জয়ে সকাল থেকে রাত পর্যন্ত বিরামহীন প্রচারণা চালিয়ে যাচ্ছে প্রার্থীরা। ইতিমধ্যে পৌর মেয়র ও কাউন্সিলর প্রার্থীদের স্বপ্রতীকের সাদা-কালো পোস্টার, লিফলেট এবং ডিজিটাল ব্যানারে ছেয়ে গেছে সীতাকুন্ড পৌর এলাকার অলি-গলি। পাশাপাশি প্রার্থীদের কর্মী সমর্থকরাও পোস্টার ও ব্যানার লাগানো এবং প্রচার পত্র বিতরণে ব্যস্ত হয়ে পড়েছেন। তারা ভোটারদের ঘরে ঘরে হাজির হয়ে নিজ নিজ প্রার্থীর পক্ষে ভোট প্রার্থনা করছেন। এছাড়া পৌরসদরের সর্বত্র পৌর প্রার্থীদের মাইকিং এর মাধ্যমে প্রচারণায় উৎসব ও আনন্দঘন পরিবেশের সৃষ্টি হয়ে পৌর এলাকা জুড়ে।
সীতাকু- পৌর নির্বাচনে আ’লীগ প্রার্থীর প্রচারণায় কেন্দ্রিয় আ’লীগ নেতারা উপস্থিত না থাকলেও ব্যাপক উৎসাহ উদ্দিপনায় প্রচারণা চালিয়ে যাচ্ছেন উপজেলা আওয়ামীলীগের নেতাকর্মী এবং ইউপি চেয়ারম্যানরা। আগামী ৩০ ডিসেম্বর পৌর ভোটারদের নিরুঙ্কুশ ভোটে পৌরমেয়রের মসনদ জয়ে ক্লান্তিহীন টানা প্রচারণা চালিয়ে যাচ্ছেন। প্রচারণা চলাকালে স্থানীয় ভোটারদের উৎসাহ, প্রেরণা ও ভালোবাসায় সিক্ত হচ্ছেন আ’লীগ প্রার্থী আলহাজ¦ মুক্তিযোদ্ধা বদিউল আলম।
তিনি দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে পৌরসভার ৫নং ওয়ার্ড চৌধুরী পাড়া, নলুয়া পাড়া, ভুঁইয়া পাড়া, দোল পাড়া ৬নং ওয়ার্ডের হাসান গোমস্ত, ওয়াপদা কলোনি, বাড়ি পাড়া এলাকায় প্রচারণা চালান। এ সময় তিনি পৌর ভোটারদের সাথে শুভেচ্ছা বিনিময় ও ভোট প্রার্থনা করেন। আ.লীগ প্রার্থী বদিউল আলমের পক্ষে উত্তর জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এড.ভোকেট ফখরুদ্দিন চৌধুরী, আইন বিষয়ক সম্পাদক এড.ভবতোষ চৌধুরী, দপ্তর সমম্পাদক মহিউদ্দিন বাবলু, সহ-দপ্তর সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান মো.আলাউদ্দিন সাবেরি, সদস্য মো.ইদ্রিস, মোস্তফা কামাল চৌধুরী, মুক্তিযোদ্ধা রায়হান উদ্দিন, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ও নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান মো.ইসহাক, সাবেক উপজেলা চেয়ারম্যান ও সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল বাকের ভুঁইয়া,যুগ্ম সম্পাদক আ.ন.ম দিলসাধ, ইউপি চেয়ারম্যান যথাক্রমে সৈয়দপুর তাজুল ইসলাম নিজামী, বারৈয়াঢালা রেহান উদ্দিন রেহান, বাড়বকুন্ড সাদাকাত উল্ল্যাহ মিয়াজি,বাঁশবাড়িয়ার চেয়ারম্যান শওকত আলী জাহাঙ্গীর, উপজেলা আওয়ামীলীগ নেতা সিরাজদুদ্দৌলা বিএসসি, মুজিবুল হক খন্দকার, উপজেরা সদস্য জাফর আহমদ পৌরসভা আওয়ামীলীগের সহ-সভাপতি ইঞ্জিনিয়ার শাহ আলম, সম্পাদক এ জে এম হোসেন লিটন, ছাত্রলীগ সভাপতি জাহিদ চৌধুরী ফারুকসহ আ.লীগ নেতারা পৃথক পৃথকভাবে বিভিন্ন ওয়ার্ডে প্রচারণা চালান।
jamat pic
এদিকে পৌর নির্বাচনে কাঙ্খিত পৌর মসনদ জয়ে সবধরনের কৌশল অবলম্বন করে পৌর এলাকায় প্রচারণা চালাচ্ছে বিএনপি সমর্থিত মেয়র প্রার্থী মুক্তিযোদ্ধা সৈয়দ আবুল মুনছুর। বিএনপি প্রার্থীর পক্ষে পৌর ও উপজেলা বিএনপি নেতাকর্মীর পাশাপাশি প্রচারণায় অংশ নিয়ে ভোটারদের কাছে ভোট চাইছেন চট্টগ্রাম উত্তরজেলা বিএনপির বর্ষিয়ান নেতারা। পৌর ভোটারদের মন জয়ে সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত পৌর এলাকা চষে বেড়াচ্ছে প্রার্থীর স্বপক্ষের লোকজন। বিএনপি মেয়র প্রার্থী সৈয়দ আবুল মুনছুর সোমবার দিনভর পৌরসদরের এয়াকুব নগর, শেখ নগর,শিপপুর,পন্থিছিলা এলাকায় প্রচারণা চালান। এ সময় তার সাথে উপস্থিত ছিলেন ইকবাল হোসেন,আলমগীর ইমরান,আবুল বশর,শাহীনসহ বিএনপি ও ছাত্রদলের নেতাকর্মীরা।
পৌর নির্বাচনে জাতীয় পার্টির মেয়র প্রার্থী নুরুন নবী ভূইয়া প্রথমদিকে থেমে থেমে প্রচারণা চালালেও নির্বাচন ঘনিয়ে আসার সাথে ব্যস্ত হয়ে পড়েন প্রচারণায়। দলীয় নেতাকর্মীদের নিয়ে প্রতিদিন চালিয়ে যাচ্ছেন প্রচারণা। প্রচারণার অংশ হিসাবে জাতীয় পার্টি প্রার্থী নুরুন নবী ভূইয়া সোমবার পৌর এলাকার দক্ষিণ বাজার, আমিরাবাদ, উপজেলা পরিষদ এবং ৬ নং ওয়ার্ডে প্রচারণা চালান। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা জাতীয় পার্টি সভাপতি রেজাউল করিম বাহার, সাধারণ সম্পাদক রফিকূল আলমসহ দলীয় নেতাকর্মীরা।
japa-pic-1
অন্যদিকে ২০ দলীয় জোটের শরীকদল জামায়াত ইসলাম সমর্থিত স্বতন্ত্র প্রার্থী তাওহীদুল হক চৌধুরী চালিয়ে যাচ্ছেন মোবাইল ফোনের মাধ্যমে প্রচারণা। তিনি নির্বাচনী মাঠে প্রার্থীদের কাছে স্ব-শরীরে প্রচারণা না চালালেও তার স্ত্রী, বোনসহ আতœীয়রা তার পক্ষে প্রচারণা চালান। প্রচারণায় উপস্থিত ছিলেন চট্টগ্রাম উত্তর জেলা জামায়াতের আমীর অধ্যক্ষ আমীরুজ্জামান, সদস্য অধ্যক্ষ নুরুন নবী, উপজেলা জামায়াতের ভারপ্রাপ্ত আমীর আনোয়ার সিদ্দিকী চৌধুরী।
সীতাকুন্ড পৌর নির্বাচনে আ’লীগ থেকে পদত্যাগ করে স্বতন্ত্র মেয়র প্রার্থী হিসাবে বর্তমান পৌর মেয়র নায়েক (অবঃ) সফিউল আলম ও সিরাজদ্দৌলা ছুট্টু জয়ের প্রত্যাশায় টানা প্রচারণা চালিয়ে যাচ্ছেন। বর্তমান মেয়র নায়েক(অবঃ)সফিউল আলম শিবপুর ৬নং ওয়ার্ডের হাসান গোমস্ত, বাড়িপাড়া, কলেজ রোড, চৌধুরী পাড়া, পন্থিছিলা, নিজ তালুক এলাকায় ভোটপ্রার্থনা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *