সংবাদ শিরোনাম
Home / প্রথম পাতা / সীতাকুণ্ডে সমাজ থেকে এক ঘরে করে দেওয়া সংবাদের প্রতিবাদ জানিয়েছে ইকবাল বাহার

সীতাকুণ্ডে সমাজ থেকে এক ঘরে করে দেওয়া সংবাদের প্রতিবাদ জানিয়েছে ইকবাল বাহার

সীতাকুণ্ড টাইমস ডেস্কঃ
সীতাকুণ্ড পৌরসরস্থ ৭নং ওয়ার্ডের পশ্চিম আমিরাবাদ গ্রামে ৫ পরিবারকে এক ঘরে করে দেওয়ার সংবাদের বৃহৎ অংশের প্রতিবাদ জানিয়েছে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রদল সহ-সভাপতি ইকবাল বাহার। তিনি তার প্রতিবাদ লিপিতে বলেন জনৈক কামাল উল্লাহ ও মোতালেব নামের ২ জনের স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে আমার ও আমার পরিবারের বিরুদ্ধে যে কুৎসা রটনা করছে আমি তার তীব্র নিন্দা প্রতিবাদ জানাচ্ছি।

প্রকৃতপক্ষে গত ২২ জুন মুসল্লীদের উপর হামলা তো দূরে থাক আমি নিজে ঢাকায় ছিলাম এবং আমার পরিবারের কোন সদস্য সে মসজিদে সেদিন নামাজ পড়তে যায় নি।
আজগর আলী জামে মসজিদ কমিটি নিয়ে মোতওয়াল্লীর সাথে মূলত প্রতিপক্ষের দ্বন্দ্ব। সেখানে আমার ভাই ৩য় পক্ষ অর্থাৎ আইনগত সহায়তার বিষয় দেখাশোনা করেন । অথচ একটি কুচক্রীমহল ধরাকে সরাজ্ঞান করে আমাদেরকে সামাজিকভাবে হেয়প্রতিপন্ন করতে ও ষড়যন্ত্রের ফাঁদে ফেলতে উঠে পড়ে লেগেছে।

একজন এতিম ও নিরীহ মোতওয়াল্লীকে আমার ভাই আইনি সহায়তা দেওয়ায় মসজিদটি দখলে নিতে এবং যাতে আমার ভাই মোতওয়াল্লী ও তার পরিবারকে কোন ধরণের আইনি সহায়তা না দেয়, তাই এমন চক্রান্ত করছে । আমাদের বিরুদ্ধে বিভিন্ন অপপ্রচার চালিয়ে বিভিন্ন অনলাইন পত্রিকার সাংবাদিকদের মিথ্যে তথ্য দিয়ে উদ্দেশ্যপ্রণোদিতভাবে এবং সম্পূর্ণ গায়ের জোরে ধারাবাহিকভাবে অপপ্রচার চালিয়ে যাচ্ছে । যা সম্পূর্ণ ভিত্তিহীন, বানোয়াট ও হীনস্বার্থ চরিতার্থের উদ্দেশ্যে । এছাড়া আমি ও আমার পরিবারের সদস্যদের প্রাণনাশের হুমকি সহ বাড়িঘর জ্বালিয়ে দেবার ষড়যন্ত্র করে বিভিন্ন উড়োখবর প্রচার করে যাচ্ছে । যা অত্যন্ত দুঃখজনক। তিনি উক্ত প্রেস বিজ্ঞপ্তি সংবাদের তীব্র প্রতিবাদ জানান। পাশাপাশি তিনি দৃঢ় কন্ঠে বলেন, এটি ওয়াকফ্ আওলাদ সম্পত্তি যেখানে মোতওয়াল্লী মসজিদ পরিচালনা করবেন। ওয়াকফ্ দলিলে যা স্পষ্ঠত লেখা রয়েছে এবং মোতওয়াল্লীর উত্তরসূরিরা মসজিদ পরিচালনার দায়িত্ব ধারাবাহিকভাবে পালন করবেন। কোন কমিটি মূখ্য বা আলোচ্য বিষয় নয়। এদিকে, তার দাবি গত ২২ তারিখে সাবেক মেয়র পুত্রদ্বয়ের নেতৃত্বেই মূলত মোতওয়াল্লীর উপর অতর্কিত হামলা চালায়, যা এলাকাবাসী হতে তিনি জানতে পারেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *