সংবাদ শিরোনাম
Home / প্রথম পাতা / সীতাকুণ্ড পৌরসভার ৯নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী সাংবাদিক ও মানবাধিকার কর্মী টুটুল

সীতাকুণ্ড পৌরসভার ৯নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী সাংবাদিক ও মানবাধিকার কর্মী টুটুল

সীতাকুণ্ড টাইমস ডেস্কঃ

আসন্ন সীতাকুণ্ড পৌরসভা নির্বাচনে ৯নং ওয়ার্ডে কাউন্সিলর পদে বিশিষ্ট সাংবাদিক, মানবাধিকার কর্মী ও সমাজ কর্মী টুটুল প্রার্থী হয়েছেন।
জানা যায়, আগামী ২৮ ডিসেম্বর সীতাকুণ্ড পৌরসভার নির্বাচন উপলক্ষ্যে শিবপুর গ্রামের সুপরিচিত মীর মোঃ দিদারুল হোসেন টুটুল এবার ৯নং ওয়ার্ডের কাউন্সিলর পদে প্রার্থী হচ্ছেন।তিনি এলাকার জনগণের বিপদ আপদে সহযোগীতা করার চেষ্টা করেন।তিনি একজন প্রতিযশা সাংবাদিক প্রেসক্লাবের সদস্য,সমাজ কর্মী এবং সীতাকুণ্ড উপজেলা শাখার বাংলাদেশ মানবাধিকার কমিশনের সিনিয়র সহ-সভাপতি। তিনি শিবপুর গ্রামের এখনো যে সমস্ত বড় সমস্যা গুলো আছে তা সমাধানের জন্য এবার কাউন্সিলর প্রার্থী হয়েছেন।তিনি সাংবাদিকতা করে যতটুকু মানুষের সহযোগিতা করেন তার চেয়ে আরো বৃহৎ সামাজিক কাজ গুলো করার জন্য কাউন্সিলর প্রার্থী হওয়া।তাই তিনি মনোনয়ন ফরম নিয়েছেন।

স্থানীয়রা জানান,তাকে নির্বাচিত করা দরকার।কারণ তার দ্বারা সম্ভব শিবপুর এলাকার জলাবদ্ধতা দূর করা। বর্ষা মৌসুমে শত শত একর জমি পানির নিচে তলিয়ে গিয়ে ফসলের অনেক ক্ষতি হয়।আর এ কাজ গুলো করতে হলে বিভিন্ন দপ্তরে যাওয়ার গ্রহন যোগ্যতা থাকা লাগে।তাই তার সে যোগ্যতা আছে।কারণ সে একজন সুপরিচিত সাংবাদিক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *