সংবাদ শিরোনাম
Home / প্রথম পাতা / সীতাকুণ্ড ভাটিয়ারী থেকে যাত্রীবাহী বাসে কোটি টাকার হেরোইনের খোঁজ দিল কুকুর

সীতাকুণ্ড ভাটিয়ারী থেকে যাত্রীবাহী বাসে কোটি টাকার হেরোইনের খোঁজ দিল কুকুর

সীতাকুণ্ড(চট্টগ্রাম) সংবাদদাতা ঃ
সীতাকুণ্ডে প্রায় কোটি টাকা মূল্যমানের ১ কেজি হেরোইন উদ্ধার করেছে ভ্রাম্যমান আদালত। শনিবার (৩ জুন) সকালে উপজেলার ভাটিয়ারী এলাকায় মহাসড়কে শ্যামলী সার্ভিসের একটি বাসে অভিযান চালিয়ে এসব মাদক উদ্ধার করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শাহাদাত হোসেন। এ ঘটনায় বাসটির চালক ও সহযোগীকে আটক করা হয়েছে।
উপজেলা প্রশাসন সূত্রে জানা যায়, গোপন সংবাদের খবর পেয়ে কুষ্টিয়া থেকে চট্টগ্রামগামী শ্যামলী পরিবহনের একটি বাসে অভিযান চালায় ভ্রাম্যমাণ আদালত। এ সময় বিজিবির একটি প্রশিক্ষিত কুকুরের সহায়তায় একটি ব্যাগ থেকে ১ কেজি হেরোইন উদ্ধার করা হয়। গাড়িটিতে মোট ৪০ জন প্যাসেঞ্জার ছিল। তবে ব্যাগটি কার তা শনাক্ত করা যায়নি। অভিযানে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চট্রগ্রামের উপপরিচালক মুকুল জ্যোতি চাকমা ও সীতাকুণ্ড সার্কেলের পরিদর্শক এস এম আলম, বিজিবির (বর্ডার গার্ড বাংলাদেশ) একটি ও সীতাকুণ্ড থানা পুলিশের একটি টিম অংশ গ্রহণ করে।
উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শাহাদাত হোসেন বলেন, উদ্ধারকৃত হেরোইনের আনুমানিক মূল্য ১ কোটি টাকা। ব্যাগটি কার তাৎক্ষণিক শনাক্ত করা যায়নি। বাসের চালক ও সহযোগীসহ বাসটি আটক করা হয়েছে। পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *