সংবাদ শিরোনাম
Home / প্রথম পাতা / সীতাকুণ্ড যুবাইদিয়া মহিলা মাদ্রাসার সাফল্য ঃ ২জন জিপিএ ৫ শতভাগ পাশ

সীতাকুণ্ড যুবাইদিয়া মহিলা মাদ্রাসার সাফল্য ঃ ২জন জিপিএ ৫ শতভাগ পাশ

সীতাকুণ্ড টাইমস ডেস্কঃ
সীতাকুণ্ড যুবাইদিয়া মহিলা মাদ্রাসা প্রতিবারের মত এবারও সাফল্য অর্জন করেছে।
মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা নুরুল কবির জানান ২০১৮ সালে ৫ম শ্রেণি সমাপনি পরীক্ষায় ২জন জিওিএ ৫সহ শত ভাগ পাশ করেছে। এবং জেডিসি পরীক্ষায় ৮৯.৪৭% পাশ করেছে।
৫ম শ্রেণিতে এ প্লাস প্রাপ্ত ছাত্রীরা হল ১। সাকিয়া আক্তার মীম,পিতা-ইকবাল হোসেন মাতা-ফাতেমা বেগম, গাছুয়া সন্দীপ।২। তানজিনা নাজমিন পিতা-মোঃ ইলিয়াছ মাতা- জাহেদা আখতার দক্ষিণ ইদিলপুর,সীতাকু- পৌরসদর।
মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা নুরুল কবির জানান উত্তর চট্টগ্রামের এক মাত্র মহিলা প্রতিষ্ঠান যুবাইদিয়া মাদ্রাসাটি ১৯৮৬ সালে প্রতিষ্ঠিত হওয়ার পর থেকে অদ্যবদি সুনামের সাথে বিভিন্ন পরীক্ষায় ভাল ফলাফল করে উপজেলায় শ্রেষ্ঠত্ব অর্জন করেছে। বর্তমানে ১ম শ্রেনী থেকে আলিম শ্রেনী পর্যন্ত প্রায় ৫শতাধিক ছাত্রী রয়েছে । মাদ্রাসা থেকে পড়ালেখা করে বিভিন্ন বিশ^ বিদ্যালয়ে ভর্তি হয়ে জীবনে সফলতা লাভ করেছে। গত বছর প্রতিষ্ঠানের এক ছাত্রী চট্টগ্রাম বিশ^ বিদ্যালয়ে আইন বিভাগে ১ম ক্লাস ফাস্ট হয়ে বর্তমানে সহকারী জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট হয়েছে। মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি সীতাকু- পৌরসভার মেয়র মুক্তিযোদ্ধা আলহাজ¦ বদিউল আলম প্রতিষ্ঠানের ভাল ফলাফলের জন্য শিক্ষক শিক্ষিকা, অভিভাবক ও শিক্ষার্থীদের অভিনন্দন জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *