সংবাদ শিরোনাম
Home / প্রথম পাতা / সীতাকুণ্ড সমিতি চট্টগ্রাম এর নতুন কমিটি গঠনঃ সভাপতি আবুল মনছুর, সেক্রেটারী নাছির উদ্দিন

সীতাকুণ্ড সমিতি চট্টগ্রাম এর নতুন কমিটি গঠনঃ সভাপতি আবুল মনছুর, সেক্রেটারী নাছির উদ্দিন

সীতাকুণ্ড টাইমস ডেস্কঃ

সীতাকুণ্ড সমিতি চট্টগ্রাম নির্বাচন ২০১৮ এর প্রার্থী মনোনয়নপত্র জমা দেয়ার শেষ দিন ছিল ২ অক্টোবর মঙ্গলবার। দিন শেষে মোট ৩১ পদে ৩১টি মনোনয়নপত্র জমা পড়েছে।
সভাপতি পদে অধ্যাপক আবুল মনছুর ভূূঁইয়া(বিসিএস শিক্ষা) সাধারণ সম্পাদক পদে নাছির উদ্দিন মানিক(বিএ অনার্স এমএ অর্থনীতি) মনোনয়ন জমা দেন।
প্রতিদ্বন্দ্বি না থাকায় অধ্যাপক আবুল মনছুর ভূূঁইয়া সভাপতি ও নাছির উদ্দিন মানিকই সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

সংগঠনটির বিদায়ী সভাপতি, জনপ্রিয়, পরিশ্রমী ও মেধাবী সংগঠক মোঃ গিয়াস উদ্দিন নতুন সভাপতি ও সেক্রেটারিকে অভিনন্দন জানিয়েছেন। তিনি মনে করেন পদ ধরে না রেখে নতুন নেতৃত্ব সৃষ্টি করতে হবে। তিনি সীতাকুণ্ড সমিতির সকল কার্যক্রমকে সফল করতে তাদের সাথে কাজ করে যাবে।

অন্যান্য পদে যারা বিনা প্রতিদ্বন্ধিতায় জয়ী হয়েছেন সিনিয়র সহ-সভাপতি লায়ন আলহাজ্ব মোহাম্মদ বেলাল হোসেন, সহ-সভাপতি হাজী মোহাম্মদ ইউছুফ শাহ, মোহাম্মদ আকবর হোসেন, লায়ন আলহাজ্ব মোহাম্মদ মহিউদ্দীন, লায়ন কাজী আলী আকবর জাসেদ,সাইফুল হুদা এম জাহাঙ্গীর, যুগ্ম-সাধারণ সম্পাদক মোহাম্মদ আবেদীন আল মামুন, মোহাম্মদ আলীম উল্ল্যাহ (মুরাদ),সাংগঠনিক সম্পাদক লায়ন মুহাম্মদ আবুল হাসনাত,অর্থ সম্পাদক সৌমেন দত্ত, দপ্তর ও মিলনায়তন সম্পাদক লায়ন মো. মোস্তফা কামাল ভূঁইয়া (জুয়েল),প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. মনোয়ারুল হক এফসিএমএ, সাংস্কৃতিক সম্পাদক এস.এম. তবরেজ, পরিকল্পনা ও উন্নয়ন সম্পাদক লায়ন ড. মো. শাহীদুল আলম মিন্টু, আইন ও মানবাধিকার বিষয়ক সম্পাদক লায়ন এড. মো. সরোয়ার হোসাইন (লাভলু),শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক মোঃ জিয়াউল ইসলাম শিবলু, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আলহাজ্ব ইঞ্জিনিয়ার মো. কামরুদ্দোজা,সমাজকল্যাণ ও ধর্মীয় সম্পাদক লায়ন মফিজুর রহমান সাজ্জাদ, ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা সম্পাদক লায়ন মোহাম্মদ কামাল উদ্দিন ভূঁইয়া, যুব ও ক্রীড়া সম্পাদক মো. ইকবাল করিম তুষান, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক লায়ন আলহাজ্ব মো. নুরুল ইসলাম (শাহাব উদ্দিন), শিশু ও মহিলা বিষয়ক সম্পাদক কাজী মাসুদা খানম, সহ শিশু ও মহিলা বিষয়ক সম্পাদক মাসুমা সুলতানা বিউটি , কৃষি, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মো. নুরুল আজম, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক মো. নাজমুল হোসেন, সদস্য আলহাজ্ব শফ্কত্ পাশা চৌধুরী, মোহাম্মদ শোয়ায়েব, এস.এম. তোফায়েল উদ্দিন,মোহাম্মদ জামশেদ রহমান সহ সর্বমোট ৩১ জন বিনা প্রতিদন্ধিতায় জয়ী হন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *