সংবাদ শিরোনাম
Home / প্রথম পাতা / হাফিজ জুট মিল সিবিএ নির্বাচনে আওয়ামীলীগ সমর্থিত শ্রমিকলীগ প্যানেল জয়ী

হাফিজ জুট মিল সিবিএ নির্বাচনে আওয়ামীলীগ সমর্থিত শ্রমিকলীগ প্যানেল জয়ী

সীতাকুণ্ড টাইমস ডেস্কঃ
হাফিজ জুট মিল সিবিএ নির্বাচনে আওয়ামীলীগ সমর্থিত শ্রমিকলীগ প্যানেল তাহের- মাহবুব পরিষদ চাকা মার্কায় ৪৮৪ ভোটে শ্রমিকদল কে হারিয়ে জয় লাভ করে।
সুত্রে জানা যায় সিবিএ নির্বাচনে জাতীয় শ্রমিকলীগ চাকা প্রতীক নিয়ে ৯৯১ ভোট, জাতীয়তাবাদী শ্রমুক দল আনারস ৫০৭ ভোট,জাতীয় শ্রমিক ফেডারেশন ছাতা পেয়েছে ৩০৬ ভোট।

সীতাকুণ্ডের রাষ্ট্রয়াত্ব প্রতিষ্ঠান হাফিজ জুট মিলস সিবিএ নির্বাচনে জাতীয় শ্রমিক লীগ বিজয়ী হয়েছে। আজ রবিবার (১৬ সেপ্টেম্বর) সকাল ৮ টা থেকে কঠোর নিরাপত্তার মধ্যে ভোট গ্রহণ শুরু হয়।

নির্বাচনে শ্রমিক লীগ ছাড়াও জাতীয় শ্রমিক কর্মচারী দল ও বাংলাদেশ ওয়ার্কাস পাটি সমর্থিত জাতীয় শ্রমিক ফেডারেশন অংশ নেয়। বিকাল তিনটা পর্যন্ত বিরতিহীনভাবে চলে ভোট গ্রহণ।

নির্বাচনে তাহের-মাহবুব পরিষদের জাতীয় শ্রমিকলীগ (চাকা) পেয়েছে ৯৯১ ভোট, দেলোয়ার- রবিউল পরিষদ জাতীয় শ্রমিক কর্মচারী দল (আনারস) ৫০৬ ভোট এবং মিলন-দিদার জাতীয় শ্রমিক ফেডারেশন ৩০৯ ভোট।

নির্বাচনকে কেন্দ্র করে মিলস প্রাঙ্গণে কড়া নিরাপত্তা জোরদার করা হয়। সকালে ভোট কেন্দ্র পরিদর্শন করেন এডিশনার এসপি সীতাকুণ্ড সার্কেল শম্পা রানী শাহা। এছাড়া সীতাকুণ্ড মডেল থানা ও ইন্ডাস্ট্রিজের ব্যাপক পুলিশ মোতায়েন করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *