সংবাদ শিরোনাম
Home / জাতীয় / অবৈধ বাকশালী সরকারের পতন স্বৈরচারের চেয়েও করুণ হবে -স্বৈরাচার পতন দিবসের সভায় আসলাম চৌধূরী

অবৈধ বাকশালী সরকারের পতন স্বৈরচারের চেয়েও করুণ হবে -স্বৈরাচার পতন দিবসের সভায় আসলাম চৌধূরী

Pic 2প্রেস বিজ্ঞপ্তি,৭ডিসেম্বর(সীতাকুন্ড টাইমস)-
বর্তমানে দেশে যে সরকার পরিচালিত হচ্ছে তা অতীতের স্বৈরশাসককেও হার মানিয়েছে। মানুষের সকল গনতান্ত্রিক মৌলিক অধিকার কেড়ে নিয়ে বর্তমানে অবৈধ হাছিনা সরকার একদলীয় স্বৈরশাসন প্রতিষ্ঠা করে চিরস্থায়ী ক্ষমতায় থাকার স্বপ্ন দেখছে। অতীতের স্বৈরাচার সরকারও সে স্বপ্ন দেখেছিল কিন্তু ৯০ এর গন আন্দোলনের মুখে তারা ক্ষমতা থেকে চিরদিনের জন্য বিতাড়িত হয়েছিল। বর্তমান অবৈধ বাকশালী সরকারের অবস্থা আরো করুণ হবে। তারা পালাবারও পথ খোঁজে পাবে না।

হামলা মামলা গুম খুনের মাধ্যমে পুলিশী রাষ্ট্র বানিয়ে তারা যে কায়দায় দেশ শাসন করছে তাতে জনগনের কাঠগড়ায় একদিন দাঁড়াতে হবে। জনগণের ভোটের অধিকার কেড়ে নেওয়ার জবাব জনগন তাদের কাছ থেকে কড়ায় গন্ডায় বুঝে নিবে। সভা সমাবেশের মত গণতান্ত্রিক কর্মসূচী পালনেও তারা কারফিউ জারীর মাধ্যমে যে নির্লজ্জ ইতিহাস সৃষ্টি করেছে তা এদেশের জনগন কোনদিন ভুলে যাবে না।

অতীতের ন্যায় বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে দূর্বার গণতান্ত্রিক আন্দোলনের মাধ্যমে অবৈধ সরকারের পতন নিশ্চিত করা হবে এবং আইনের শাসন প্রতিষ্ঠা করা হবে ইনশাল্লাহ। অবৈধ বাকশালীদের পতন ঘটাতে প্রস্তুুত থাকার আহবান জানিয়েছেন বিএনপির জাতীয় নিবার্হী কমিটির সহ সাংগঠনিক সম্পাদক ও চট্টগ্রাম উত্তর জেলা বিএনপির আহবায়ক মোঃ আসলাম চৌধুরী এফসিএ। তিনি ৬ ডিসেম্বর (শনিবার) স্বৈরচার পতন দিবস উপলক্ষে চট্টগ্রাম উত্তরজেলা বিএনপি আয়োজিত আলোচনায় সভাপতির বক্তব্যে উপরোক্ত মন্তব্য করেন।

নাসিমন ভবন দলীয় কার্যালয়ে জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য নুরুল আমিনের সঞ্চালনায় অনুষ্ঠিত সমাবেশে আরো বক্তব্য রাখেন কৃষক দল কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও জেলা বিএনপির সদস্য এম এ হালিম, স্বৈরাচার বিরোধী আন্দোলনের সাবেক ছাত্রনেতা জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য অধ্যাপক ইউনুচ চৌধুরী, নুর মোহাম্মদ, আব্দুল আওয়াল চৌধুরী, এডঃ আবু তাহের, নবাব মিয়া চেয়ারম্যান, কামাল উদ্দিন, মুছা মিয়া, হাসান মুকুল, শাহীদুল ইসলাম চৌধুরী, সিদ্দিক আহমেদ, জামসিদুর রহমান, নার্গিস আক্তার, জান্নাতুল ফেরদৌস, সুলতানা রাজিয়া, মুসলিম উদ্দিন চৌধুরী, এস এম ফারুক, জেলা যুবদল সাধারণ সম্পাদক সোলাইমান মঞ্জু, গাজী হানিফ, ফোরকান উদ্দিন রিজভী, ছাত্রদল আহবায়ক সরোয়ার উদ্দিন সেলিম, কেন্দ্রীয় ছাত্রদলের সাবেক সদস্য মামুনুর রশিদ, মোঃ মামুন, মাহবুবুল আলম শিমুল, নকিব উদ্দিন, দেলোয়ার জাহান জাকির, শওকত তালুকদার, ইরফানুল হাসান রকি, জাহিদুল আবছার জুয়েল, মাহফুজা ইউসুফ, শাহনাজ বেগম রুবি,লায়লা, নবী প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *