সংবাদ শিরোনাম
Home / প্রথম পাতা / আলাউদ্দিন সােহেল সীতাকুণ্ডে শ্রেষ্ঠ সহকারী প্রাথমিক শিক্ষা অফিসার নির্বাচিত

আলাউদ্দিন সােহেল সীতাকুণ্ডে শ্রেষ্ঠ সহকারী প্রাথমিক শিক্ষা অফিসার নির্বাচিত

সীতাকুণ্ড টাইমস প্রতিবেদক ঃ
সীতাকুণ্ডে শ্রেষ্ঠ সহকারী শিক্ষা অফিসার হওয়ার গৌরব অর্জন করেছেন উপজেলা প্রাথমিক সহকারী শিক্ষা অফিসার মোঃ আলাউদ্দিন সোহেল। তিনি জাতীয় শিক্ষা সপ্তাহ-২০১৯ প্রতিযোগিতায় গত ৫ ডিসেম্বর সীতাকুণ্ডের শ্রেষ্ঠ উপজেলা প্রাথমিক সহকারী শিক্ষা কর্মকর্তা হিসেবে মনোনীত হয়েছেন। উপজেলা নির্বাহী কর্মকর্তা মিল্টন রায় ও উপজেলা শিক্ষা কর্মকর্তা নুরুচ্ছোফা স্বাক্ষরিত এক পত্রে এ তথ্য জানানো হয়েছে।

শিক্ষা অফিস সূত্রে জানা যায়,আলাউদ্দিন সোহেল ১৯৮৬ সালে নওগাঁ জেলার সাপাহার উপজেলার জন্মগ্রহন করেন। তার পিতার নাম সোলাইমান আলী ও মাতার নাম আরশেদা বিবি। শিক্ষা জীবনে সফলতার সহিত ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে অনার্স,মাষ্টার্স পাশের পর ২০১১ সালে রাজশাহী জেলার চারঘাট উপজেলায় সহকারী প্রাথমিক শিক্ষা কর্মকর্তা হিসাবে যোগদান করেন। এরপর বদলি হয়ে ২০১৪ সালের ১০ আগষ্ট সীতাকুণ্ড উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসে সহকারী শিক্ষা কর্মকর্তা হিসাবে যোগদান করেন।

উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো.নুরুচ্ছোফা বলেন,আলাউদ্দিন সোহেল সত্যিকারে একজন শিক্ষাবান্ধব কর্মকর্তা। তার সঠিক পরিচালনায় প্রতিমাসে উপজেলার ৯৮টি প্রাথমিক বিদ্যালয়ে মা ও অভিভাবক সমাবেশ,উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে। এছাড়া বাল্যবিয়ে রোধ,মাদকদ্রব্য নিয়ন্ত্রণ,জঙ্গিবাদ দমনে শিক্ষার্থীদের মাঝে সচেতনতা গড়ে তুলেছেন। শিক্ষার মান উন্নয়নে জাতীয় শিক্ষা সপ্তাহ,সৃজনশীল মেধা অন্বেষণ, গ্রীষ্মকালীন/শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতাসহ শিক্ষা মন্ত্রণালয় নির্দেশিত বিভিন্ন কার্যক্রম দক্ষতার সাথে সুচারুভাবে সম্পন্ন করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *