সংবাদ শিরোনাম
Home / উপজেলা সংবাদ / চট্টগ্রামে-৪ (সীতাকুন্ড)আসনের জন্য ৭ জনের মনোনয়ন পত্র দাখিল ঃ নির্বাচন ঠেকাবে১৮দল

চট্টগ্রামে-৪ (সীতাকুন্ড)আসনের জন্য ৭ জনের মনোনয়ন পত্র দাখিল ঃ নির্বাচন ঠেকাবে১৮দল

S I Baschu - Copyনিজস্ব প্রতিবেদক,২ ডিসেম্বর(সীতাকুন্ড টাইমস ডটকম)- অবশেষে বির্তকিত নির্বাচনে আংশ নিতে সীতাকুন্ড থেকে ৭জনের মনোনয়ন পত্র দাখিল। ১৮দলের অবরোধের কারনে প্রার্থীরা কেউ সীতাকুন্ডে নির্বাহী অফিসার কার্যালয়ে মনোনয়ন জমা না দিয়ে চট্টগ্রাম বিভাগীয় কার্যালয়ে জমা দেয় বলে জানা যায়। এদিকে অবরোধ কারীরা সীথাকুন্ড উপজেলা পরিষদ গেইটে কয়েকটি ককটেল বিস্ফোরন করেন আজ। আওয়ামীলীগের প্রার্থী হিসেবে মনোনয়ন জসা দেন সিটি মেয়র এর ভাতিজা দিদারুল আলম, আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী মোস্তফা কামাল চৌধুরীও মনোনয়ন পত্র জমা করেছে বলে সূত্রে জানাযা যায়। এদিকে জাতীয় পার্টি এরশাদের সমর্থন নিয়ে মনোনয়ন জামা দিয়েছে সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব শফিকুল ইসলাম বাচ্চু,এছাড়া জাসদ ইনু থেকে কুমিরা ইউপির সাবেক চেয়ারম্যান মফিজুর রহমান, ওয়ার্কাস পাটি থেকে দিদারুল আলম চৌধুরী, জাপা মঞ্জু থেকে হায়দার আলী , সীতাকুন্ড আওয়ামীলীগের সভাপতি সাবেক সাংসদ এবিএম আবুল কাসেম এর এক মাত্র মেয়ে সেলিনা আকতার স্বতন্ত্র থেকে মনোনয়ন পত্র জমা দিয়েছে।
তারা মনোনয়নপত্র দাখিল করেন রিটার্নিং অফিসার ও চট্টগ্রাম বিভাগীয় কমিশনার কার্যালয়ে। সংশ্লিস্ট কর্মকর্তা বিষটি নিশ্চিত করেন।
এদিকে ১৮দলের পক্ষ থেকে নির্বাচনে অংশগ্রহন না করায় এনির্বাচন আদো হবে কিনা তা জনগনের মাঝে সংশয় দেখা দিয়েছে। সীতাকুন্ডে কোথাও কোন নির্বাচনী আমেশ দেখা যায়নি। প্রতিটি গ্রামে চলছে পুলিশ আতংক। পুলিশের সাথে দফায় দফায় হামলা। সীতাকুন্ডে চলছে প্রতিনিয়ত যুদ্ধাবস্থা। সাধারন গ্রামবাসী অতিষ্ঠ। যারা নির্বাচনে প্রার্থী হয়ে মনোনয়ন জমা করেছে তাদের কেউ এখনো কোন নির্বাচনী প্রচারনা করতে দেখা যায়নি। ১৮দলের নেতারা জানায় সীতাকুন্ড সহ বাংলার মাঠিতে একদলীয় কোন নির্বাচন হতে দেওয়া হবেনা। সীতাকুন্ডে এ নির্বাচন প্রতিহত করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *