সংবাদ শিরোনাম
Home / উপজেলা সংবাদ / দলীয় নেতা কর্মিদের পুলিশের হয়রানি বন্ধের আহবান ঃ সীতাকুন্ডে আওয়ামীলীগের সভায় সাবেক এমপি আবুল কাসেমের

দলীয় নেতা কর্মিদের পুলিশের হয়রানি বন্ধের আহবান ঃ সীতাকুন্ডে আওয়ামীলীগের সভায় সাবেক এমপি আবুল কাসেমের

0111প্রেস বিজ্ঞপ্তি,২৮আগষ্ট (সীতাকুন্ড টাইমস ডটকম)-
দলীয় নেতা কর্মিদের পুলিশী হয়রানীর তীব্র নিন্দা জানিয়েছেন সাবেক এমপি আলহাজ্ব এ বি এম আবুল কাসেম। তিনি বৃহস্পতিবার সীতাকুন্ড এলকে সিদ্দিকী স্কায়ারে উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের শাহাদাত বার্ষিকী ও ২১ আগষ্ট গ্রেনেড হামলার প্রতিবাদে আয়োজিত আলোচনা ও দোয়া মাহফিলে সভাপতির বক্তব্যে প্রশাসনের উদ্দেশ্যে উপরোক্ত কথা বলেন।
তিনি আরো বলেন, সীতাকু- উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে আয়োজিত শোক র‌্যালি, আলোচনা সভা ও দোয়া মাহফিল বন্ধে করে দেয়ার জন্য নব্য মোস্তাক বাহিনী নানা ষড়যন্ত্রে মেতে উঠেছিলো। সীতাকু- থানার পুলিশ দিয়ে গত কয়েক দিন ধরে দলীয় নেতা কর্মিদের বাড়িতে বাড়িতে গিয়ে ভয়ভীতি দেখিয়েছে। আওয়ামীলীগের নেতা কর্মিদের পুলিশী ভয় দেখিয়ে লাভ নেই। তারা ষড়যন্ত্রকারী মোস্তাকের দল নয় তারা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবের আদর্শের সৈনিক। আর শেখ মুজিবের আদর্শের সৈনিকরা মাথা নত করতে জানে না তারা মাথা উচু করে থাকবে। আর অন্যায়ের প্রতিবাদ করবে।
সীতাকু- উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক আলহাজ্ব আ.ম.ম দিলশাদের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন, সীতাকু- উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব এস এম আল মামুন, সৈয়দ গোলাম মোস্তফা, ছলিমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব সালাহ উদ্দিন আজিজ, আজম খান, কাজী গোলাম মহিউদ্দিন, ফজলে করিম নিউটন, ইসমাইল সিরাজি, নুরুল মোস্তফা, সর্দার নুর সোলেমান, নোয়া মিয়া কন্ট্রাক্টর, আবুল কালাম আজাদ, ইঞ্জিনিয়র আবদুস সালাম, কামরুন নাহার, জসিম উদ্দিন, আলহাজ্ব জালাল আহমদ সর্দার উপজেলা যুবলীগ সভাপতি শাহাজাহান, সাধারণ সম্পাদক রবিউল হোসেন রবি, মামুন, ওয়াহিদুল আলম নান্টু, আহিদুল আলম, স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক সাহাব উদ্দিন, নুরুল আলম ঝিকু, ছাত্রলীগের নেতা আবদুস সামাদ, সোহেল, রিফাতুল আলম অভি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *