সংবাদ শিরোনাম
Home / উপজেলা সংবাদ / সীতাকুন্ডে ইন্ট্রাকো সিএনজিতে অবৈধভাবে ঝুঁকিপুর্ণ সিলিন্ডারে গ্যাস ভর্তির সময় ৭টি ট্রাক আটক, ১লাখ টাকা জরিমানা

সীতাকুন্ডে ইন্ট্রাকো সিএনজিতে অবৈধভাবে ঝুঁকিপুর্ণ সিলিন্ডারে গ্যাস ভর্তির সময় ৭টি ট্রাক আটক, ১লাখ টাকা জরিমানা

s-2খুরশেদ আলম,২৮আগষ্ট(সীতাকুন্ড টাইমস ডটকম)-
সীতাকুন্ড সদর বাজারে ইন্ট্রাকো সিএনজি নামক একটি গ্যাস ফিলিং ষ্টেশনে ভ্রাম্যমান আদালত অভিযান চালিয়ে অবৈধভাবে ঝুঁকিপূর্ণ ট্রাকের করে সিলিন্ডারে গ্যাস ভর্তি করার সময় ৭টি ট্রাক হাতেনাতে ধরে আটক করে। এসময় ইন্ট্রাকো সিএনজির ষ্টেশন ম্যানেজার মিজানুর রহমানকে আটক ও ১ লাখ টাকা জরিমানা করা হয়। বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার সময় এই অভিযান পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার মুহম্মদ শাহীন ইমরান।
সূত্রে জানা যায়, সীতাকুন্ড সদর দক্ষিন বাজারের অবস্থিত সাবেক নবী এন্ড ব্রার্দাস বর্তমানে ইন্ট্রাকো সিএনজি ষ্টেশন দীর্ঘদিন যাবত অবৈধ ভাবে ট্রাকে বিশেষ পদ্ধতিতে বিপদজনক সিলিন্ডারে গ্যাস ভর্তি করে বিক্রি করে আসছিল। সীতাকুন্ড সদর বাজারের ব্যবসায়ীদের ব্যাপক অভিযোগের ভিত্তিতে রাতে নির্বাহী ম্যাজিষ্ট্রেট গোপন সংবাদের ভিত্তিতে এই অভিযান পরিচালনা করেন। এসময় তিনি সাংবাদিকদেরকে বলেন, এতগুলো ট্রাকে এভাবে বিপদজনক অবস্থায় গ্যাস ভর্তি করা সত্যিই আশ্চর্যের বিষয়। লোকমুখে শুনলেও আজ তিনি বাস্তবে দেখে হতবাক হয়ে পড়েন। এসময় উক্ত ইন্ট্রাকো সিএনজিকে সরকারী নিয়ম অনুযায়ী ১ লাখ টাকা জরিমানাও করা হয় এবং ৭টি গাড়ী জব্দ করা হয়েছে। গাড়ী গুলোর নং- ঢাকা মেট্রো-শ- ১৪-০০১৩, ঢাকা মেট্রো-ট-২০৬৮, নারায়নগঞ্জ-শ-১১-০০৫৫, বরিশাল-ট-১১-০১০৫, ঢাকা-ট-১৫৬৬, বরিশাল-শ-১১-০০২০, চট্টমেট্রো-ট-১১-১৫৬৩। এব্যাপারে আরো আইনি প্রক্রিয়া রয়েছে যা আজ নেয়া হবে। অভিযান পরিচালনাকালে উপস্থিত ছিলেন, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মোঃ শাহ আলম, সীতাকুন্ড থানার এসআই আব্দুর রহিম ও সঙ্গীয় ফোর্স। তিনি আরো জানান, সীতাকুন্ডের সাবপ্লাস সিএনজি, ইলিয়াছ ব্রার্দাস সিএনজি, বাদশা সিএনজি, ফুয়েল প্লাসসহ সিটি গেইটের আশপাশে আরো বেশকয়েকটি সিএনজি ষ্টেশন এই অবৈধ ব্যবসা চালিয়ে আসছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *