সংবাদ শিরোনাম
Home / গ্রাম-গঞ্জ / বর্ণাঢ্য আয়োজনে সীতাকুণ্ডে যুব দিবস পালিত

বর্ণাঢ্য আয়োজনে সীতাকুণ্ডে যুব দিবস পালিত

সবুজ শর্মা শাকিল,সীতাকুণ্ড টাইমস : “যুবদের জাগরণ,বাংলাদেশের উন্নয়ন”এ স্লোগানকে সামনে রেখে উপজেলা প্রশাসন ও যুব উন্নয়ন অধিদপ্তরের আয়োজনে বুধবার সীতাকুণ্ডে বর্ণাঢ্য আয়োজনে যুব দিবস পালিত হয়েছে। যুব দিবসকে ঘিরে বুধবার সকালের শুরুতে র‌্যালি বের করেন উপজেলা যুব উন্নয়ন অধিদপ্তর।

এসময় র‌্যালীটি উপজেলা প্রাঙ্গন থেকে শুরু হয়ে মহাসড়ক এলাকা প্রদক্ষিণ করে পূণরায় উপজেলা চত্বরে এসে শেষ হয়। এর পরপরেই ক্রীড়া প্রতিযোগিতা,সনদপত্র বিতরণ,ঋণ বিতরণ, প্রশিক্ষণ উদ্বোধন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নিবার্হী কর্মকর্তা নাজমুল ইসলাম ভূইয়ার সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন সাংসদ আলহাজ্ব দিদারুল আলম। যুব উন্নয়ন কর্মকর্তা মো.শাহ আলমের সঞ্চালনে বিশেষ অতিথি ছিলেন উপজেলা প্রকৌশলী মো.জাহাঙ্গীর আলম ও বারৈয়াঢালা ইউপি চেয়ারম্যান রেহান উদ্দিন রেহান,বাশঁবাড়ীয়া শওকত আলী জাহাঙ্গীর।

আলোচনা সভা শেষে আত্ম কর্মসংস্থানের বিভিন্ন ভাবে সফল যুবক দেবাশীষ কান্তি রায়,মো.আজিজুর রহমান ভূইয়া ও ছদর উদ্দিন সুমনকে পুরস্কার তুলে দেওয়া হয়। এছাড়া যুব সমাজে মাদকের কু প্রভাব শীর্ষক রচনা প্রতিযোগিতায় অংশগ্রহন করেন নওশিন আফরিন লিলি,লিলি চৌধুরী ও মো.কামরুজ্জামান পুরস্কার জিতে নেন। সাঁতার প্রতিযোগিতায় জয়ী হন আরাফাত হোসেন,মো.সোহেল ও মো,আক্কাস ।

প্রতিবেদক :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *