সংবাদ শিরোনাম
Home / উপজেলা সংবাদ / বাড়বকুন্ডে সড়ক দুুর্ঘটনায় ২ মোটরসাইকেল আরোহী নিহত

বাড়বকুন্ডে সড়ক দুুর্ঘটনায় ২ মোটরসাইকেল আরোহী নিহত

মোঃ জাহেদ,খলিল,খোরশেদ,২৭জুন(সীতাকুন্ড টাইমস ডটকম)-
সীতাকুন্ডে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে সড়ক দুর্ঘটনায় ২ মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। নিহতরা হলো উপজেলার দক্ষিণ ভাটিয়ারী বাজার এলাকার গাউসিয়া কুলিং কর্ণারের সত্বাধিকারী নূরুল আলমের পুত্র মোহাম্মদ আলী জিন্নাহ(২২) ও ভাটিয়ারী বিএমগেইট এলাকার মৃত নূর মিয়ার ছেলে স্ক্র্যাপ ব্যবসায়ী মোঃ জাফর। শুক্রবার বিকাল ৩ টার দিকে এ দূঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বাড়বকু- পিএইচপি গেইট এলাকায় চট্টগ্রামমুখী একটি সিএনজি একইমুখী মোটর সাইকেলকে পিছন থেকে ধাক্কা দেয় কাভার্ডভ্যান। ধাক্কা দেওয়ার পর কাভার্ডভ্যান চলে গেলে মোটর সাইকেলটি ধাক্কা খেয়ে সিএনজি-অটো রিক্সা নিচে পড়ে মোটর সাইকেলে থাকা আরোহীরা মারাত্বক ভাবে আহত হয়। গুরুতর আহত অবস্থায় তাদের উদ্ধার করে সীতাকু- স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরন করা হয়। সেখান থেকে তাদের অবস্থা আশংকাজনক হওয়ায় চমেক হাসপাতালে প্রেরন করা হয়। চমেক হাসপাতালে নেওয়ার পথে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দীর্ঘ যানজটের কবলে পড়ে ফৌজদারহাট এলাকায় তাদের মৃত্যু হয়। নিহতদের আত্বীয় নূরা বলেন,মোটর সাইকেল আরোহী দু’জন সম্পর্কে খালু-ভাগিনা । তারা সীতাকু- থেকে বিয়ের দাওয়াত খেয়ে বাড়ির দিকে ফিরছিলেন।
সীতাকুন্ড স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা: রাবেয়া বলেন, গুরুতর আহত অবস্থায় তাদেরকে এখানে আনা হয়। অবস্থা আশংকাজনক হওয়ায় প্রাথমিক চিকিৎসা শেষে তাদেরকে চমেক হাসপাতালে প্রেরন করা হয়েছে।
সীতাকুন্ডের কুমিরা হাইওয়ের সার্জেন্ট জিল্লুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন,আহতবস্থায় উদ্ধার করে সীতাকু- স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর অবস্থা আশংকাজনক হওয়ায় চমেকে নেওয়ার পথে যানজটে পড়লে ফৌজদারহাট এলাকায় তাদের মৃত্যু হয়। আমরা সিএনজি অটো-রিক্সা ও মোটরসাইকেল ঘটনাস্থল থেকে উদ্ধার করলেও অজ্ঞাত কাভার্ডভ্যানটি আটক করতে পারিনি।
জিন্নাহ ও জাফরের মর্মান্তিক মৃত্যুতে স্থানীয় সংসদ আলহাজ্ব দিদারুল আলম, চট্টগ্রাম উত্তর জেলা বিএনপির আহ্বায়ক লায়ন আসলাম চৌধুরী এফসিএ, সীতাকুন্ড উপজেলা চেয়ারম্যান এসএম আল মামুন গভীর শোক প্রকাশ করেন। নেতৃবৃন্দ অবিলম্বে এই মহাসড়কের যানজট নিরসনের জন্য সংশ্লিষ্ট প্রশাসনের প্রতি জোর দাবী জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *