সংবাদ শিরোনাম
Home / উপজেলা সংবাদ / বাড়বকুন্ড বিএম এনার্জিতে সন্ত্রাসী ঘটনায় মামলা

বাড়বকুন্ড বিএম এনার্জিতে সন্ত্রাসী ঘটনায় মামলা

জাহেদ,২৭মে (সীতাকুন্ড টাইমস ডটকম)-
সীতাকুন্ডে বাংলাদেশ নেদারল্যা- যৌথ উদ্যোগে নির্মাণাধীন বিএম এনার্জিতে সন্ত্রাসী হামলার ঘটনায় ১৩ জনের বিরুদ্ধে মামলা করা হয়েছে। ফ্যাক্টরীটির ম্যানেজার ফজলুল কাদের বাদি হয়ে সোমবার রাতে সীতাকু- থানায় এ মামলা করে। অন্যদিকে এ ঘটনায় ৩ দিন অতিবাহিত হলেও সন্ত্রাসী কর্মকা-ের সাথে জড়িত কাউকে আটক করতে পারেনি পুলিশ।
মামলার বাদি ম্যানেজার ফজলুল কাদের ক্ষোভের সহিত বলেন,ফ্যাক্টরীটি নির্মাণাধীন এলাকা এখনো আতংক কাটেনি। সন্ত্রাসীরা হঠাৎ করে এসে হামলা করে গা ঢাকা দেয়। তবে হামলার ঘটনায় কোন সন্ত্রাসী আটক না হওয়ায় তিনি ক্ষুদ্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করেন এবং স্থানীয় জনপ্রতিনিধির ইন্ধন রয়েছে বলেও তিনি জানান। এভাবে একের পর এক সন্ত্রাসী ঘটনা চলতে থাকলে দেশী ও বিদেশী দাতা সংস্থারা মুখ ফিরে নিবেন বলে জানান।
এ বিষয়ে সীতাকুন্ড মডেল থানার ওসি ইফতেখার হাসান বলেন,‘ঘটনাটির তদন্ত চলছে। তবে এ সন্ত্রাসী কর্মকান্ডের সাথে জড়িত কাউকে ছাড় দেওয়া হবে না।’
এ সন্ত্রাসী কর্মকান্ডের সাথে জড়িত আসামীরা হলো মোঃ ওসমান(৩২),শাহাদাত(৩৫),রহিম উল্ল্যাহ মিয়া খান(৩৭),আয়ুব আলী(৩৬),মাঈন উদ্দিন(৩৩),বদিউল আলম(৩৭),জরিফ আলী(৩৭), জাহাঙ্গীর(৩১),শাহাদাত(৩২),নাজিম(৩৫),লিটন(৩২),জয়নাল আবেদিন(৩৫) ও শামীম(৩৫)।
উল্লেখ্য,চট্টগ্রামের সীতাকু-ে সাগর উপকূলে নেদারল্যা-ের অর্থায়ানে গ্যাস সিলিন্ডার বোতলজাত ফ্যাক্টরীটি নির্মান কাজ চলছিল গত ৬ মাস ধরে। গত ২৫ মে ৩০-৪০ জনের একটি সন্ত্রাসী গ্রুপ চাঁদা দাবি করে ফ্যাক্টেরীতে হামলা চালায়। এতে প্লান্ট ইনচার্জসহ ১০ জন আহত হয়। এ সময় সন্ত্রাসীরা ১০টি মোবাইল সেট সহ নগদ প্রায় ১লক্ষ টাকা লুট করে নিয়ে যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *