সংবাদ শিরোনাম
Home / জাতীয় / মিরসরাইয়ে চাল বোঝাই ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে নওগাঁর ৭ যাত্রী নিহত,আহত ৪।

মিরসরাইয়ে চাল বোঝাই ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে নওগাঁর ৭ যাত্রী নিহত,আহত ৪।

সাইফুল মাহমুদ,১২ অক্টোবর (সীতাকুন্ড টাইমস)- মিরসরাই ট্রাক খাদে পড়ে নিহত হয়েছে ৭ যাত্রী। এসময় আহত হয়েছে আরও ৪জন।
হাইওয়ে পুলিশের এএসপি গোলাম মোহাম্মদ সুত্রে জানা যায়, চট্টগ্রামের মিরসরাইয়ে একটি চাল বোঝাই ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে ৭ জন নিহত হয়েছেন।সোমবার ভোর সাড়ে পাঁচটার দিকে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৪ জন।
নওগাঁ থেকে চালবাহী একটি ট্রাক চট্টগ্রামের খাতুনগঞ্জ যাচ্ছিল। ট্রাকটি জোরারগঞ্জের দক্ষিণ সোনা পাহাড়ের গড়তাকিয়া নামক স্থানে আসার পর খাদে পড়ে যায়। এসময় ট্রাকের ওপরে থাকা ১৩ জন চালের বস্তার নিচে চাপা পড়ে গুরুতর আহত হয়। এদের মধ্যে ঘটনাস্থলেই সাতজন মারা যান। অন্যদের আহত অবস্থায় উদ্ধার করা হয়েছে।’

এএসপি গোলাম মোহাম্মদ আরো বলেন, উদ্ধার যাত্রীদের সাথে কথা বলে জানতে পেরেছি, চালক লম্বা ভ্রমণের কারণে চোখে ঘুম থাকায় ট্রাকটি খাদে নামিয়ে দেয়। ঘটনার পরপরই চালক ও তার সহযোগি পলাতক রয়েছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়েছে।’

এদিকে দুর্ঘটনাকবলিত ট্রাকের যাত্রী শাহ আলম বলেন, আমরা তিনশ টাকা চুক্তিতে মোট ১৩ জন চালের ট্রাকটিতে করে নওগাঁ থেকে চট্টগ্রাম আসছিলাম। এরমধ্যে দুর্ঘটনায় ট্রাক খাদে পড়ে সাতজন নিহত হয়। আমিসহ চারজন খাদ থেকে উঠে ঘটনাস্থলে রয়েছি। তবে চালক, সহযোগি ও অন্য এক যাত্রীকে ঘটনাস্থলে পাওয়া যাচ্ছেনা। আমাদের ধারণা, তিনজনই ঘটনার পর পালিয়ে গেছে।

এমনিতে নওগাঁ থেকে চট্টগ্রাম আসার ভাড়া ১ হাজার টাকা। তবে চালের ট্রাকে করে তিনশ’ টাকায় আসতে পারায় চট্টগ্রাম যাওয়ার উদ্দেশ্যে আমরা ১৩ জন চালভর্তি ট্রাকের ওপর উঠে যাত্রা করি। রোববার সকালে ট্রাকটি নওগাঁ থেকে রওনা দেয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *