সংবাদ শিরোনাম
Home / প্রথম পাতা / সীতাকুণ্ডের হযরত খাজা কালুশাহ (রহঃ) হেফজখানার ৫ শিক্ষার্থী জাতীয় হিফজুল কুরআন প্রতিযোগিতা’র চুড়ান্ত পর্যায়ে

সীতাকুণ্ডের হযরত খাজা কালুশাহ (রহঃ) হেফজখানার ৫ শিক্ষার্থী জাতীয় হিফজুল কুরআন প্রতিযোগিতা’র চুড়ান্ত পর্যায়ে

সীতাকুণ্ড টাইমস ডেস্কঃ

এবার হযরত খাজা কালুশাহ (রহঃ) সুন্নিয়া মাদ্রাসা ও হেফজখানার ৫ শিক্ষার্থী ৫ম জাতীয় হিফজুল কুরআন প্রতিযোগিতা ২০২৩-২৪ এর চুড়ান্ত পর্যায়ে অংশগ্রহণের জন্য ইয়েস কার্ড পেলেন ।

বুধবার ( ৮ নভেম্বর ) বিকালে ইশা-আতুল কুরআন ফাউন্ডেশন বাংলাদেশ আয়োজিত ৫ম জাতীয় হিফজুল কুরআন প্রতিযোগিতা ২০২৩-২৪ এ হযরত খাজা কালুশাহ (রহঃ) সুন্নিয়া মাদ্রাসা ও হেফজখানার ৫ মেধাবী শিক্ষার্থী বিভিন্ন ইভেন্টে জেলা পর্যায়ে অংশগ্রহণ করে ইয়েস কার্ড , ক্রেস্ট ও সাটিফিকেট পেয়েছেন এবং বিভাগীয় পর্যায়ে অংশগ্রহণের অনুমতি পেয়েছেন ।

চুড়ান্ত পর্যায়ে অংশগ্রহণের জন্য ইয়েস কার্ড পাওয়া ৫ শিক্ষার্থী হলেন , ০১. আহমদ রেজা , পিতা-মুফতি মৌলানা আবু জাফর , ০২. মোহাম্মদ আব্দুর রউফ সিয়াম, পিতা-মৌলানা আব্দুল- হামিদ কালুবী, ০৩. মোহাম্মদ মিছবাহ উদ্দীন ফাহিম, পিতা-মাহমুদ মিয়া, ০৪. মোহম্মদ ইলহাম, পিতা-মোহাম্মদ আব্দুল ছবুর, ০৫.মোহাম্মদ রেজাউল মোস্তাফা, পিতা- মৌলানা মোহাম্মদ সামছুদ্দীন নঈমী ।

এই ৫ মেধাবী শিক্ষার্থী জাতীয় পর্যায়ে ঢাকায় অনুষ্ঠিতব্য ৫ম জাতীয় হিফজুল কুরআন প্রতিযোগিতা ২০২৩-২৪ অংশগ্রহণের মাধ্যমে হযরত খাজা কালুশাহ (রহঃ) সুন্নিয়া মাদ্রাসা ও হেফজখানাকে উচ্চশিখরে নিয়ে যাবেন বলে বিশ্বাস করেন শিক্ষক হাফেজ মুহাম্মদ মিছবাহ উদ্দীন ।

উল্লেখ্য যে, এর আগে গত মঙ্গলবার এই শিক্ষার্থীরা উপজেলা পর্যায়ে হিফজুল কুরআন প্রতিযোগিতায় ১০ পারা গ্রুপ থেকে ৩য় স্থান অধিকার করেছেন মোহাম্মদ আহমদ রেজা, ২০পারা গ্রুপ থেকে ১ম স্থান অধিকার করেছেন মোহাম্মদ আব্দুর রউফ সিয়াম ও ৪র্থ স্থান অধিকার করেছেন মোহাম্মদ মিসবাহ উদ্দিন ফাহিম এবং ৩০পারা গ্রুপ থেকে ৩য় স্থান অধিকার করেছেন মোহাম্মদ নাহিদুল ইসলাম।

হযরত খাজা কালুশাহ (রহঃ) সুন্নিয়া মাদ্রাসা ও হেফজখানার শিক্ষক হাফেজ মুহাম্মদ ইব্রাহিম, হাফেজ মুহাম্মদ আরমান ও হাফেজ মুহাম্মদ মিছবাহ উদ্দীন ৫ম জাতীয় হিফজুল কুরআন প্রতিযোগিতা ২০২৩-২৪এ চুড়ান্ত পর্যায়ে অংশগ্রহণের জন্য মনোনীত হওয়া শিক্ষার্থীদের জন্য দোয়া চেয়েছেন ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *