সংবাদ শিরোনাম
Home / প্রথম পাতা / সীতাকুণ্ডে পৃথক সড়ক দুর্ঘটনা নিহত ১, নারী শিশুসহ আহত ১০

সীতাকুণ্ডে পৃথক সড়ক দুর্ঘটনা নিহত ১, নারী শিশুসহ আহত ১০

সীতাকু- প্রতিনিধি ঃ
ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সীতাকু-ে পৃথক সড়ক দূর্ঘটনায় এক অটোরিক্সা চালক নিহত এবং ১০জন আহত হয়েছে। গত শনিবার সীতাকু- পৌরসদর উত্তর বাইপাস এলাকা এবং ওয়াপদা গেইট এলাকায় দূর্ঘটনা ঘটে।
জানা যায়, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সীতাকুণ্ড পৌর সদরে বাসের ধাক্কায় এক সিএসজি অটোরিকশা চালক নিহত হয়েছেন। নিহত চালকের নাম মোহাম্মদ শাহ আলম (৪৫)। শনিবার (১৩ অক্টোবর) সকাল ৯ টার দিকে উপজেলা সদরের উত্তর বাইপাস এলাকায় এ দুর্ঘটনা ঘটেছে। এ ঘটনায় আহত হয়েছেন আরো ২ সিএনজি যাত্রী। ট্রাফিক সার্জেন্ট আল আমিন জানান, দুপুরে সীতাকুণ্ড পৌর সদরের উত্তর বাইপাস এলাকায় সিএনজি স্টেশন থেকে গ্যাস নিয়ে ফেরার পথে একটি সিএনজি অটোরিকশাকে পিছন থেকে আসা বাস ধাক্কা দিলে দুমড়ে মুছড়ে যায়। এতে সিএনজির চালক ও দুই যাত্রী আহত হন। তাদেরকে উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্য কেন্দ্রে নেয়ার পর মোহাম্মদ শাহ আলম (৪৫) মারা যায়। আহতদের একজন ফায়েজ উদ্দীন (১৮)। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে চট্টগ্রাম মেডিকেল প্রেরণ করে সীতাকু- স্বাস্থ্য কমপ্লেক্স। আহত অপর ব্যক্তির নাম ঠিকানা পাওয়া যায়নি। শাহ আলমের বাড়ি উপজেলার সৈয়দপুর ইউনিয়নের মিরেরহাট এলাকায় বলে পুলিশ জানায়।
শনিবার রাত ৯টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের উপজেলা ওয়াপদা গেটের সামনে যাত্রীবাহী সৌদিয়া পরিবহন বাস নিয়ন্ত্রণ হারিয়ে আইল্যান্ডের উপওে ওঠে উল্টে ৮ যাত্রী আহত হয়েছে। আহতরা হলেন মো. শহীদ (৩৫), নুরুল আমিন (৩৮), বিল্লাল হোসেন (৩৫), মো. আল আমিন (২৪), জাহানারা বেগম (৫০), মো. রাকিব (১০) ও তার মা আয়েশা (৩৫), রহমান(২২)। আহতরা সবাই সৌদিয়া পরিবহনের যাত্রী। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে সীতাকু- ফায়ার সার্ভিস আহতদের উদ্ধার করে সীতাকু- স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করেন।সীতাকু-ে পৃথক সড়ক দুর্ঘটনা নিহত ১, নারী শিশুসহ আহত ১০
সীতাকু- প্রতিনিধি ঃ
ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সীতাকু-ে পৃথক সড়ক দূর্ঘটনায় এক অটোরিক্সা চালক নিহত এবং ১০জন আহত হয়েছে। গত শনিবার সীতাকু- পৌরসদর উত্তর বাইপাস এলাকা এবং ওয়াপদা গেইট এলাকায় দূর্ঘটনা দুটি হয়।
জানা যায়, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সীতাকু- পৌর সদরে বাসের ধাক্কায় এক সিএসজি অটোরিকশা চালক নিহত হয়েছেন। নিহত চালকের নাম মোহাম্মদ শাহ আলম (৪৫)। গতকাল শনিবার (১৩ অক্টোবর) সকাল ৯ টার দিকে উপজেলা সদরের উত্তর বাইপাস এলাকায় এ দুর্ঘটনা ঘটেছে। এ ঘটনায় আহত হয়েছেন আরো ২ সিএনজি যাত্রী। ট্রাফিক সার্জেন্ট আল আমিন জানান, দুপুওে সীতাকু- পৌর সদরের উত্তর বাইপাস এলাকায় সিএনজি স্টেশন থেকে গ্যাস নিয়ে ফেরার পথে একটি সিএনজি অটোরিকশাকে পিছন থেকে আসা বাস ধাক্কা দিলে দুমড়ে মুছড়ে যায়। এতে সিএনজির চালক ও দুই যাত্রী আহত হন। তাদেরকে উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্য কেন্দ্রে নেয়ার পর মোহাম্মদ শাহ আলম (৪৫) মারা যায়। আহতদের একজন ফায়েজ উদ্দীন (১৮)। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে চট্টগ্রাম মেডিকেল প্রেরণ করে সীতাকু- স্বাস্থ্য কমপ্লেক্স। আহত অপর ব্যক্তির নাম ঠিকানা পাওয়া যায়নি। শাহ আলমের বাড়ি উপজেলার সৈয়দপুর ইউনিয়নের মিরেরহাট এলাকায় বলে পুলিশ জানায়।
শনিবার রাত ৯টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের উপজেলা ওয়াপদা গেটের সামনে যাত্রীবাহী সৌদিয়া পরিবহন বাস নিয়ন্ত্রণ হারিয়ে আইল্যান্ডের উপওে ওঠে উল্টে ৮ যাত্রী আহত হয়েছে। আহতরা হলেন মো. শহীদ (৩৫), নুরুল আমিন (৩৮), বিল্লাল হোসেন (৩৫), মো. আল আমিন (২৪), জাহানারা বেগম (৫০), মো. রাকিব (১০) ও তার মা আয়েশা (৩৫), রহমান(২২)। আহতরা সবাই সৌদিয়া পরিবহনের যাত্রী। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে সীতাকু- ফায়ার সার্ভিস আহতদের উদ্ধার করে সীতাকু- স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *