সংবাদ শিরোনাম
Home / প্রথম পাতা / সীতাকুন্ড উপজেলার বিভিন্ন অংশে পারভেজ উদ্দিন সান্টু’র নির্বাচনী গণ সংযোগ

সীতাকুন্ড উপজেলার বিভিন্ন অংশে পারভেজ উদ্দিন সান্টু’র নির্বাচনী গণ সংযোগ

মোঃ দিদারুল আলম,সীতাকুণ্ড টাইমসঃ

সংসদ নির্বাচনকে সামনে রেখে অনেক প্রার্থী প্রচারণা শুরু করে দিয়েছে । আজ থেকে নির্বাচনী প্রচারণায় যোগ দিয়েছে সীমা গ্রুপের পরিচালক পারভেজ উদ্দিন সান্টু ।
পারভেজ উদ্দিন সান্টু’র নেতৃতে নির্বাচনী গণ সংযোগ প্রচার পত্র বিলি করেছে । আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন কে সামনে রেখে বাংলাদেশ আওয়ামী লীগের কেন্ত্রীয় কর্মসুচির অংশ হিসাবে সরকারের বিভিন্ন উন্নয়ন মুলক কর্মকান্ড প্রান্তিক জনগোষ্ঠির কাছে প্রচার পত্র বিলি ও নির্বাচনী গণ সংযোগ করে তুলে ধরছে সীতাকুন্ড অঞ্চলের আওয়ামীলীগের সম্ভাব্য প্রার্থী তৃণমুলের কান্ডারী চট্টগ্রাম ৪ নির্বাচনী এলাকার আওয়ামীলীগের এম পি প্রার্থী পারভেজ উদ্দিন সান্টু ।
তরুণ শিল্পপতি ও চট্টগ্রাম উত্তর জেলা তাঁতী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ পারভেজ উদ্দিন সান্টুও বলেন , তিনি উপজেলার দলীয় কর্মকান্ডে জড়িত না থাকলেও দলের বিভিন্ন কর্মসূচিতে অর্থের যোগান দিয়েছেন। নানা সামাজিক কর্মকান্ডে তিনি সহযোগিতা করেন। তিনি বলেন – মানুষের কল্যাণে কাজ করতে তার ভালো লাগে। আগামী নির্বাচনে তিনি মনোনয়ন চাইবেন বলে জানান। মনোনয়ন পেলে নির্বাচিত হয়ে এলাকার বেকারদের কর্মসংস্থানসহ সীতাকুণ্ডের অবকাঠামো উন্নয়নে ব্যাপক ভুমিকা রাখার কথাও জানান তিনি।
এসময় আর ও উপস্থিত ছিলেন উপজেলার যুবলীগ,ছাত্রলীগ, শ্রমিক লীগ,কৃষকলীগ, স্বেচ্ছাসেবকলীগ, তাঁতীলীগসহ সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের সভাপতি/সাধারণ সম্পাদক সহ সংশ্লিষ্ঠ সকল নেতা কর্মী ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *