সংবাদ শিরোনাম
Home / প্রথম পাতা / সীতাকুণ্ডে ভূতুরে বিদ্যুৎ বিলে গ্রাহক হয়রানি চরমে

সীতাকুণ্ডে ভূতুরে বিদ্যুৎ বিলে গ্রাহক হয়রানি চরমে

সীতাকুণ্ড টাইমস ডেস্কঃ সীতাকুণ্ডে বিদ্যুৎ বিল নিয়ে গ্রাহকরা চরম হয়রানী হচ্ছে প্রতিনিয়ত। মিটারের সাথে কোন মিল থাকেনা বিদ্যুৎ বিলের। বিশেষ পৌরসদরের ভাড়াটিয়ারা প্রতিনিয়ত বাড়ির মালিকদের সাথে বিল নিয়ে ঝগড়া লেগেই আছে। এক পরিবার ৪০০ থেকে ৬০০এাকা বিল আসে কিন্তু কয়েক মাস ধরে ১২০০/১৫০০টাকা দিয়ে যাচ্ছে বিদ্যুৎ বিল। পৌরসদরের ডাকবাংলা রোডে ঘটেছে এ ঘটনা।

কয়েক মাস আগেও মিটার প্রতি বিদ্যুৎ বিল প্রদান করেছি দু/তিনশ টাকা। কিন্তু হঠাৎ যেন ভূতের আছড় পড়েছে আমার বৈদ্যতিক মিটারে। এখন প্রতি মাসে বিল গুণতে হয় আগের তুলনায় চারগুণ। আবার বিল পরিশোধের পরও বকেয়া বিল আদায়ের নামে ধরিয়ে দেয়া হচ্ছে নতুন বিলের কপি। বিদ্যুৎ উন্নয়ন বোর্ড বাড়বকুণ্ড অফিসে এ ব্যাপারে একাধিকবার অভিযোগ করলেও কোন প্রতিকার মিলেনি। উল্টো যাচ্ছে তাই ব্যবহার করছে সংশ্লিষ্ট সহ-প্রকৌশলী।

উপরোক্ত অভিযোগ তুলে শনিবার গণমাধ্যম কর্মীদের দারস্থ হয়েছেন নাম প্রকাশে অনিচ্ছুক ভূক্তভোগী বিদ্যুৎ গ্রাহক। তিনি বলেন, মিটার রিডিংয়ের সাথে বিদ্যুৎ বিলের কোন মিল নেই। এছাড়া নিয়মিত বিল পরিশোধ করলেও মিটার নষ্ট দেখিয়ে পূর্বের ১৭ ইউনিটের জন্য প্রায় ৬৩ হাজার টাকা বকেয়া বিল দিয়ে মামলার হুমকি দিচ্ছে এক সহ-প্রকৌশলী।

এসময় ভূক্তভোগী গ্রাহক ভূতুরে বিল ও বিদ্যুৎ কর্মকর্তাদের হয়রানি থেকে বাঁচতে গণমাধ্যম কর্মীদের সহায়তা কামনা করেন।

এ বিষয়ে বিদ্যুৎ উন্নয়ন বোর্ড বিক্রয় ও বিতরন বিভাগ বাড়বকুণ্ডের নির্বাহী প্রকৌশলী খোরশেদ আলম বলেন, গ্রাহক হয়রানির বিরুদ্ধে অভিযোগ পাওয়া গেলে ব্যবস্থা গ্রহণ করা হবে।

এদিকে বাড়বকুণ্ড অফিসের এক উপ প্রকৌশলী বিদ্যুতের খুটি সড়াতে ২০ হাজার টাকা দাবী করেছে বলে জানা যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *