সংবাদ শিরোনাম
Home / প্রথম পাতা / সীতাকুণ্ড বাসীর সেবা করতে চাই লায়ন এমরান

সীতাকুণ্ড বাসীর সেবা করতে চাই লায়ন এমরান

সীতাকুণ্ড টাইমস প্রতিবেদক :
সীতাকুণ্ডবাসীর পুরানো পরিচিত মুখ আলহাজ্ব মোহাম্মদ ইমরান । তিনি সীতাকুণ্ডে সক্রিয় হয়ে উঠেছেন। আশা এবার সংসদ নির্বাচনে মনোনয়ন পাওয়া।
রমজানের আগ থেকে তিনি সীতাকুণ্ডে মাঠে ঘাটে প্রচারনা চালিয়ে যাচ্ছে । রমজান উপলেক্ষ অসহায় মানুষদের পাশে দাড়িয়ে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছে।
বিগত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে এ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যশী ছিলেন আলহাজ্ব মোহাম্মদ ইমরান। ফলে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সীতাকুণ্ডের তৃণমূল নেতাকর্মীদের দাবি, আওয়ামী লীগের তৃণমূল পর্যায় থেকে বেড়ে ওঠা শিল্পপতি সিমনি গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক লায়ন আলহাজ্ব মোহাম্মদ ইমরানকে দলীয় প্রার্থী হিসেবে মনোনীত করা হোক। আওয়ামী লীগের প্রার্থী হিসেবে সীতাকুণ্ডের তৃণমূলে বেশ গ্রহণযোগ্যতা রয়েছে লায়ন আলহাজ্ব মোহাম্মদ ইমরানের। জানা গেছে আওয়ামী লীগ থেকে এ আসনে মনোনোয়ন প্রত্যাশীদের মধ্যে বর্তমান এমপি দিদারুল আলম ছাড়াও লায়ন আলহাজ্ব মোহাম্মদ ইমরানের একটি শক্ত অবস্থান রয়েছে। স্থানীয় একটি সুত্র জানায় লায়ন আলহাজ্ব মোহাম্মদ ইমরান সীতাকুণ্ড উপজেলার সাবেক চেয়ারম্যান ও শিল্পপতি ইমতিয়াজ ইকরামের ছোট ভাই। লায়ন আলহাজ্ব মোহাম্মদ ইমরান বলেন, সীতাকুণ্ডের সাথে আমার রয়েছে আত্মার সম্পর্ক। এ সীতাকুণ্ডের উন্নয়ন পরিকল্পনা নিয়ে দীর্ঘদিন ধরে মাঠ পর্যায়ে কাজ করছি। দলের নীতি ও আদর্শকে সামনে রেখে জনগণের দুয়ারে দুয়ারে গিয়ে বঙ্গবন্ধু কন্যার যে উন্নয়ন তা প্রচার করছি এবং তাদের পাশে থাকার চেষ্টা করছি। ফলে সীতাকুণ্ডের সব ইউনিয়ন পর্যায়ে চষে বেড়িয়েছি। দলীয় সভানেত্রী বঙ্গবন্ধু কন্যার যে স্মার্ট বাংলাদেশের স্বপ্ন দেখছেন সে স্বপ্নের সহযাত্রী হতে চায়সীতাকুণ্ডবাসী। সীতাকুণ্ডবাসীর প্রতিনিধিত্ব করার জন্য গনতন্ত্রের মানষকন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে একবার সীতাকুণ্ডবাসীর সেবা করার সুযোগ চাই। যদি দল মনোনয়ন দেয় তাহলে সীতাকুণ্ডে আওয়ামী লীগকে আরো শক্তিশালী করতে পারবো। নাম প্রকাশ না করার শর্তে চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের এক নেতা জানান চট্টগ্রাম-৪ (সীতাকুণ্ড) আসনের আওয়ামী লীগ সমর্থিত এমপি দিদারুল আলম গত দুইবার তিনি নৌকা প্রতীকে এ আসন থেকে সংসদ সদস্যা নির্বাচিত হয়েছেন। সম্পর্কে চট্টগ্রাম সিটি করপোরেশনের সাবেক মেয়র মনজুর আলমের ভাতিজা তিনি। চট্টগ্রাম-৪ (সীতাকুণ্ড) আসনের সাবেক এমপি আবুল কাশেম মাস্টারের মৃত্যুর পর এমপি দিদারুল আলম সেই ঘাঁটিতে জণগনের কাছে ভালো ইমেজ তৈরি করতে পারেননি বলে স্থানীয় নেতাকর্মীদের দাবি।
সীতাকুণ্ড উপজেলা এবং চট্টগ্রাম সিটি কর্পোরেশন এর ০৯ ও ১০ নং ওয়ার্ড নিয়ে গঠিত চট্টগ্রাম-৪ এই আসনটিতে সংসদ নির্বাচন করে সীতাকুণ্ড বাসীকে সাথে নিয়ে সুপরিকল্পিত স্মার্ট সীতাকুণ্ড উপহার দিতে চাই মোহাম্মদ ইমরান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *