সংবাদ শিরোনাম
Home / উপজেলা সংবাদ / সীতাকুণ্ড শেখপাড়ায় কাভার্ডভ্যানে আগুন|| ড্রাইভার হেলফার অগ্নিদগ্ধ||

সীতাকুণ্ড শেখপাড়ায় কাভার্ডভ্যানে আগুন|| ড্রাইভার হেলফার অগ্নিদগ্ধ||

jklনিজস্ব প্রতিবেদক,৩ফেব্রুয়ারী(সীতাকুণ্ড টাইমস):
সীতাকুন্ড পন্থিছিলা এলাকায় দু®িকৃতিকারীরা আগুন দিয়েছে একটি কাভার্ডভ্যানে। স্থানীয় সূত্রে জানাযায় মঙ্গলবার রাত ৭টায় পন্থিছিলা শেখপাড়া কসাইখানার সামনে একদল দুর্বৃত্ত উত্তর মুখী একটি কাভার্ডভ্যানে আগুন ধরিয়ে পালিয়ে যায়। এসময় গাড়ির ড্রাইভার ও হেলফার অগ্নিদগ্ধ হয়। তাদেরকে স্থঅনীয়রা উদ্ধার করে চট্টগ্রাম হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।
পুলিশ ও ফায়ার সার্ভিস খবর পাওয়ার সাথে সাথে ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে।
স্থানীয়রা জানায় ঘটনার পরপরই ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের উভয়পাশে দীর্ঘ যানজট সৃষ্টি হয়। পেট্টোলবোমায় অগ্নিদগ্ধরা হলেন- পিকআপ চালক জিল্লুর রহমান (২৭) ও সেল্‌সম্যান সহকারী ঝন্টু নাথ (২৫)। তারা একই উপজেলার বাসিন্দা বলে জানা গেছে।
বিএনপি নেতৃত্বাধীন ২০ দলীয় জোটের অবরোধ ও হরতালে নাশকতা ঠেকাতে র্যা ব, পুলিশ, বিজিবির ব্যাপক নিরাপত্তার মধ্যেও এ ধরনের ঘটনায় যাত্রী ও চালকদের মধ্যে আবারো আতঙ্ক দেখা দিয়েছে।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, চট্টগ্রাম থেকে ছেড়ে আসা ঢাকামুখী দুধ ও চিনিবাহী পিকআপটি উপজেলার পৌরসদরের শেখপাড়া এলাকা অতিক্রমকালে দুর্বৃত্তরা পিকআপকে লক্ষ্য করে পেট্টোল বোমা নিক্ষেপ করে। এসময় পণ্যবাহী পিকআপে আগুন ধরে যায়। এতে চালকসহ দুইজন মারাত্মকভাবে দগ্ধ হন। স’ানীয়রা ঘটনাস’ল থেকে অগ্নিদগ্ধ ২ জনকে উদ্ধার করে স’ানীয় একেটি হাসপাতালে নিয়ে আসে, পরে অবস’ার অবনতি দেখে তাদের চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে প্রেরণ করে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস’লে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। তবে তার আগেই গাড়িটি সম্পূর্ণ পুড়ে যায়।
স’ানীয় হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক অভিরন দত্ত অভি জানান, চালকের শরীরের ৬০ শতাংশ পুড়ে গেছে।
সীতাকুণ্ড ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা ফখরুল ইসলাম জানান, দুর্বৃত্তদের পেট্টোল বোমায় গাড়িটি সম্পূর্ণ পুড়ে যায়।
সীতাকুণ্ড মডেল থানার উপ-পরিদর্শক(এসআই) মীর মাহাবুবুর রহমান জানান, গাড়িটি শেখপাড়া অতিক্রমকালে দুর্বৃত্তরা পেট্টোল বোমা ছুঁড়লে আগুন লেগে যায়। এতে দগ্ধ হয় চালকসহ দুইজন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *