সংবাদ শিরোনাম
Home / গ্রাম-গঞ্জ / সীতাকুণ্ড সৈয়দপুর উপ-নির্বাচনে মোতালেব ইউপি সদস্য নির্বাচিত

সীতাকুণ্ড সৈয়দপুর উপ-নির্বাচনে মোতালেব ইউপি সদস্য নির্বাচিত

নিজস্ব প্রতিবেদক,(সীতাকুণ্ড টাইমস)ঃ
সীতাকু-ের সৈয়দপুর ইউনিয়নের ৪নং শেখেরহাট ওয়ার্ডের শূণ্য পদের উপ-নির্বাচনে মোরগ প্রতীকের বিএনপি সমর্থিত আবদুল মোতালেব ইউপি সদস্য প্রার্থী বিজয়ী হয়েছেন। তিনি তালা প্রতীকের আ’লীগের প্রতিদ্বন্ধী প্রার্থী আবু জাফর প্রকাশ জাফর কন্ট্রাকটারকে ৬৩ ভোটের ব্যবধানে পরাজিত করে বিজয়ী হন। এতে মোরগ প্রতীকে বিএনপি প্রার্থী আবদুল মোতালেব পেয়েছেন ৫৪৬ ভোট। অপরদিকে তালা প্রতীকে আ’লীগের প্রার্থী আবু জাফর কন্ট্রাকটার পেয়েছেন ৪৮৩ ভোট ও আ’লীগের অফর প্রার্থী মো.মনির টিউবয়েল প্রতীকে পেয়েছেন ২১৯ ভোট।
আজ রবিবার সকালে নির্বাহী ম্যাজিষ্ট্রেট রুহুল আমিনের উপস্থিতিতে এবং সীতাকুন্ড থানা পুলিশের সব্বোর্চ নিরাপত্তায় শেখের হাট সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে শুরু হয় শূণ্য পদের ভোট গ্রহন। এতে লোক সমাগম অধিক পরিলক্ষিত না হলেও অনেকটা শান্তিপূর্ণ পরিবেশে নিদিষ্ট সময়ের মধ্যে শেষ হয় ভোটের কার্যক্রম। ভোট চলাকালে সব ধরনের অপ্রতিকর ঘটনা এড়াতে সর্বক্ষণিক নিরাপত্তা ব্যবস্থা জোরদার রেখেছেন পুলিশ।
প্রিসাইডিং কর্মকর্তা মো.আলাউদ্দিন বলেন, ক্ষমতাসীন ইউপি সদস্য আবুল কাশেমের মৃত্যুতে সৈয়দপুরের ৪নং ওয়ার্ড শেখেরহাটে পূনরায় শূণ্যপদে উপ-নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এতে আ’লীগের দু’জন ও বিএনপির একক প্রার্থী সদস্য পদে নির্বাচনে অংশগ্রহন করেছেন। মোট ২৮০৮ ভোটের মধ্যে নিদিষ্ট সময়ে ১২৮৫ ভোট সংগ্রহ করা হয়েছে। এতে গননা শেষে তিন প্রার্থীর ১২৪৮ ভোট বৈধ হলেও বাতিল হয়েছে ৩৭ টি ভোট।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *