সংবাদ শিরোনাম
Home / উপজেলা সংবাদ / সীতাকুন্ড পৌরসভা নির্বাচনে প্রচারণায় ব্যস্ত আ্ওয়ামীলীগ নেতৃবৃন্দ

সীতাকুন্ড পৌরসভা নির্বাচনে প্রচারণায় ব্যস্ত আ্ওয়ামীলীগ নেতৃবৃন্দ

001নাছির উদ্দিন অনিক,২১ডিসেম্বর(সীতাকুন্ড টাইমস)-
সীতাকুন্ড পৌরসভা নির্বাচনের প্রচারণা উৎসাহ উদ্দিপনায় এখন তুঙ্গে। আওয়ামীলীগের দলীয় প্রার্থী আলহাজ্ব বদিউল আলম এর সাথে দলে সকল নেতাকর্মীরা গনসংযোগে অংশ নিচ্ছে। যেখানেই গনসংযোগ সেখানেই শত শত নেতাকর্মী । আওয়ামীলীগের অন্য ২ প্রার্থী প্রায় এক ঘরে হয়ে পড়েছে। তারা দল থেকে পদত্যাগ করার পর তাদরে সাথে ভিড়ছে না কোন নেতা কর্মী।
ছক মোতাবেক গত ৯ ডিসেম্বর আ্ওয়ামীলীগ প্র্রার্থী বদিউল আলম নিজ গ্রাম থেকে প্রচারণা শুরু করেন। প্রতিদিন ২টি ওয়ার্ডে গণসংযোগ ও ১টি ওয়ার্ডে পথসভা রয়েছে আ্ওয়ামীলীগ সমর্থিত এ মেয়র প্রার্থীর। প্রতিটি ওয়ার্ডের দুয়ারে দুয়ারে যাবার প্রত্যয় নিয়ে স্থানীয় দলীয় নেতা কর্মী ও সুশীল সমাজের প্রতিনিধিদের সাথে নিয়েছেন আওয়ামীলীগের এই প্রার্থী। অন্যদিকে আওয়ামীলীগের বিদ্রোহী প্রাথী বর্তমানে স্বতন্ত্র প্রার্থীরা প্রথমে দুই একজন দলীয় কর্মী সাথে পেলেও দলীয় বর্ধিত সভায় নেতাদের মুখে বহিষ্কারের হুশিয়ারি উর্চ্চারিত হওয়ার পরে তারাও সরে এসেছেন। পরিবার এবং আত্মীয় স্বজনদের সাথে নিয়ে ওয়ার্ডে ওয়ার্ডে গিয়ে ভোট ভিক্ষা চাচ্ছেন এ দুই জন মেয়র প্রার্থী। জয়ের ব্যাপারে তারা দুজন্ও আশাবাদী।
DSC00277
নৌকা প্রতীক নিয়ে সীতাকুন্ড পৌরসভার মেয়র প্রার্থী মুক্তিযোদ্ধা আলহাজ্ব বদিউল আলম সোমবার সকাল দশটা থেকে পৌরসভার ৩নং ওয়ার্ড থেকে দিনের প্রচারণা শুরু করেন। তিনি পৌরসভার ২ নং ওয়ার্ডের সোবহানবাগ, ডাকবাংলো রোড, খাসমাল ও সিরাজ কলোনীতে দলীয় নেতা কর্মী ও সমাজের নেতৃবৃন্দদের নিয়ে শুভেচ্ছা বিনিময় ও ভোট প্রার্থনা করেন। তাঁর সাথে ছিলেন সীতাকুন্ড উপজেলা কৃষকলীগ সভাপতি সাবেক কমিশনার মো. ইব্রাহীম, উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি ফয়েজ আহাম্মদ, শওকত আকবর জেসমীন, ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ আওয়ামীলীগ নেতা ও কর্মীবৃন্দ। এছাড়াও উপজেলার বিভিন্ন ইউনিয়নের আ‘লীগ সমর্থিত চেয়ারম্যানরা তাদের দলীয় কর্মীদের নিয়ে এক এক দিন এক এক ওয়ার্ডে প্রচারণা চালাচ্ছেন আওয়ামীলীগ প্রার্থী বদিউল আলমের নৌকা প্রতীকের পক্ষে। এ প্রার্থী জানান, ইনশাল্লাহ সব ্ওয়ার্ডে বেশী কম গিয়েছি এবং উৎসাহ উদ্দিপনায় সবার সাড়া পাচ্ছি জয়ের ব্যাপারে আমি শতভাগ আশাবাদী। সবমিলিয়ে নির্বাচনী মাঠে সরব এখন আ্ওয়ামীলীগ অন্যরা আছে পিছিয়ে। আগামী ৩০ তারিখ পর্যন্ত দেখতে হবে কে হাসবে বিজয়ের হাসি, সে দিনের অপেক্ষায় সীতাকুন্ড পৌরবাসী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *