সংবাদ শিরোনাম
Home / প্রথম পাতা / সীতাকুণ্ড বহরপুরে রাঠু জ্যোতিষীর অত্যাচারে শতাধিক পরিবার অতিষ্ঠ ঃ সংবাদ সম্মেলন করল বড় ভাই

সীতাকুণ্ড বহরপুরে রাঠু জ্যোতিষীর অত্যাচারে শতাধিক পরিবার অতিষ্ঠ ঃ সংবাদ সম্মেলন করল বড় ভাই

সীতাকুণ্ড টাইমস প্রতিবেদকঃ

সীতাকুণ্ডে গৌরাঙ্গ আচার্য রাঠুর নামের এক জ্যোতিষী প্রতারক ও দুষ্কৃতিকারীর অত্যাচার থেকে পরিত্রান পেতে সংবাদ সম্মেলন করেন উপজেলার বারৈয়ারঢালা ইউনিয়ন এরবহরপুর ভুক্তভোগী এলাকাবাসী।

বুধবার (১১ডিসেম্বর) সকালে সীতাকুণ্ড প্রেসক্লাবে সংবাদ সন্মেলনে গ্রামবাসীর পক্ষে লিখিত বক্তব্য পাঠ করেন এলাকার সর্দার মাখন শীল। লিখিত বক্তব্যে মাখম শীল বলেন, অশিক্ষিত গৌরাঙ্গ আচার্য (প্রকাশ) রাঠু মানুষের ভাগ্য পরিবর্তন করে দিবে বলে সহজ সরল মানুষকে গুপ্তধন পাওয়ার আশায় আংটিসহ নানারকম প্রলোভন দেখিয়ে সর্বস্বান্ত করছে।

প্রতিদিন বিভিন্ন এলাকা থেকে মানুষ এসে তার বিরুদ্ধে অভিযোগ দিলে এলাকার মানুষ এ ব্যাপারে প্রতিবাদ করতে গেলে তাদের উপর নানা রকম অকথ্য ভাষায় গালিগালাজ করে মামলার ভয় দেখায় সে।

বহরপুর কালি মন্দিরে সর্বজনীন পূজাকালীন সময়ে প্রশাসনের নাম দিয়ে বিভিন্ন অজুহাতে পূজা বন্ধ করে দিয়ে আসছে। গ্রামের মানুষ তার বিরুদ্ধে কিছু বললে মামলা জড়ায়ে দিবে বলে হুমকি প্রদান করে। তার বিরুদ্ধে টিএনও ও পুলিশ সুপার, সীতাকুণ্ড থানায় একাধিক মামলা ও জিডি এবং কোটে সিআর মামলা রয়েছে। এছাড়া প্রতিনিয়ত পরিবারের ভাই ও বৌদি দের সাথে মারামারি-হাতাহাতি লেগে থাকে তার যেকোনো কথায় পরিবারের পুরুষ মহিলাদের উপর ঝাপিয়ে পড়ে সে। এছাড়া যেকোনো সময় পুলিশি হয়রানির প্রদান করছে এবং সে ফোন করা মাত্রই পুলিশ গিয়ে নিরীহ মানুষদের হয়রানি করে আসছে।

তার যন্ত্রণায় অতিষ্ঠ সনাতনধর্মী এলাকার ৯২ টি পরিবার।

দীর্ঘ ১২ বছর যাবৎ জগদ্ধাত্রী পূজা চলাকালীন সে পূজা অর্চনা করতে নানা রকম বাধা বিঘ্ন সৃষ্টি করে আসছে বলে জানায় এলাকাবাসী। তাই পুলিশ প্রশাসনের পক্ষে আইনগত ব্যবস্থা নেওয়ার জন্য তারা পুলিশ প্রশাসনের নিকট বিশেষ অনুরোধ জানান।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন সমাজের সর্দার মাখন লাল শীল, রাঠুর ভাই নিতাই আচার্য্য, লক্ষিরানী ভট্টাচার্য্য, রত্নাশীল ভাচার্য্য, অঞ্জলিরাণী আচার্য্য, শম্ভু শর্মা।

আজ বুধবার বেলা ২টায় উপজেলা সুপার মার্কেটের ৩য় তলায় সীতাকুÐ প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে এই দাবি জানানো হয়।

সংবাদ সম্মেলনে ২নং বারৈয়াঢালা ইউনিয়নের ৮নং বহরপূর ওয়ার্ডের আচার্য্য বাড়ির মৃত অমল কৃষ্ণ আচার্য্যের ছেলে নিতাই আচার্য্য অভিযোগ করে বলেন,আমরা ৪ ভাই ও ২ বোনের মধ্যে গৌরাঙ্গ আচার্য্য রাঠু সবার ছোট। রাঠু একজন ভন্ড প্রতারক। সে বান টোনা ও বৈদ্যালি করে মানুষকে রাতারাতি কোটিপতি বানানোর প্রতিশ্রæতি দিয়ে টাকা হাতিয়ে প্রতারনার আশ্রয়নেই। সে গ্রামের হিন্দু সম্প্রদায়রা সর্বজনীন পূজা করার সময় বিভিন্ন ভাবে বাধা প্রদান করে। তার এহন অত্যাচারের প্রতিবাদ করলে সমাজের লোাকজনের উপরও সে পুলিশ-প্রশাসন কে ব্যবহার করে ও বিভিন্ন সময় অত্যাচার করার অভিযোগ করে সংবাদ সম্মেলনে তার আপন বড় ভাই। তার অত্যাচারের শিকার হয়ে বিভিন্ন সময় ভোক্তভোগিরা থানায় ও আদালতে একাধিক মামলা করেও কোন প্রতিকার না পেয়ে অবশেষে সমাজের ভোক্তভোগীরাসহ আপন বড় ভাই ও বোনেরা সকলে এই সংবাদ সম্মেলনের মাধ্যমে অত্যাচার থেকে মুক্তি দাবী করে প্রশাসনের উর্দ্ধতন কর্তৃপক্ষের হস্তক্ষেপসহ সকলের কাছে অত্যাচারি ও প্রতারক রাঠুর হাত থেকে রক্ষ করার জন্য সহযোগীতা কামনা করেন।

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন বড় বোন রতœা আচার্য্য, ভাবি লক্ষী রাণী ভট্টাচার্য্য, অঞ্জলী আচার্য্য, সমাজের সর্দ্দার মাখম শীল, শম্ভূ শর্মা, প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *