সংবাদ শিরোনাম
Home / গ্রাম-গঞ্জ / কুমিরায় জেলেদের মাঝে ইপসা’র কম্বল বিতরন

কুমিরায় জেলেদের মাঝে ইপসা’র কম্বল বিতরন

Blankat-1প্রেস বিজ্ঞপ্তি,১৬জানুয়ারী(সীতাকুন্ড টাইমস ডটকম)-
বেসরকারী উন্নয়ন সংগঠন ইপসা’র উদ্যোগে এবং সোশ্যাল ইসলামী ব্যাংক লিমিটেডের সহযোগিতায় ১৬ জানুয়ারী বৃহস্পতিবারসীতাকুন্ড ইপসা কাজীপাড়া শিশুনিকেতন প্রাঙ্গনে সকাল ১১ টায় ৩০০ জন জেলে, প্রতিবন্ধী, আদিবসী এবং বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরন করেন।
ইপসার পরিচালক (সোশ্যাল ডেভেলপম্যান্ট)) মোঃ মাহাবুবর রহমানের সভাপতিত্বে কম্বল বিতরন অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সীতাকুন্ড উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ শাহীন ইমরান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইপসা’র প্রোগ্রাম অফিসার মো: আজগর মাহমুদ, এডমিন এসোসিয়েট মো: আশরাফুল ইসলাম হামিদ এবং কাজীপাড়া শিশুনিকেতন প্রধান শিক্ষক রশিদা বেগম। জেলে, প্রতিবন্ধী ব্যক্তি, আদিবসী জনগন এবং ছাত্র-ছাত্রীদের মাঝে কম্বল বিতরন অনুষ্ঠানটি পরিচালনা করেন ইপসা প্রোগ্রাম অফিসার নেওয়াজ মাহমুদ।
আলোচনায় প্রধান অতিথি উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ শাহীন ইমরান বলেন, সমাজের উন্নয়নে প্রতিবন্ধী ব্যাক্তিদের মুল্যায়ন করা প্রয়োজন। বর্তমানে দেশের উন্নয়নে প্রতিবন্ধী ব্যাক্তিরা বিভিন্নভাবে অবদান রাখতে পারছ্।ে তার জন্য প্রয়োজন আমাদের সকলের সহযোগিতা। পাশাপাশি সমাজে যারা ন’ৃত্বাত্তিক সমাজের লোকজন বসবাস করে তারাও আমাদের দেশের একটি মুল্যবান অংশ। দেশের উন্নয়নে জেলে ও আদিবাসী জনগোষ্টির উপর আমাদের গুরুত্ব প্রদান করা প্রয়োজন। সোশ্যাল ইসলামী ব্যাংক লিমিটেডের সহযোগিতায় ইপসা সীতাকু-ের কুমিরা ইউনিয়নের জেলে, প্রতিবন্ধী, আদিবাসী জনগন এবং শিশুদের জন্য যে কম্বল বিতরন করছে তা অত্যন্ত ভাল একটি উদ্যোগ ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *