সংবাদ শিরোনাম
Home / প্রথম পাতা / ডাকাতির মালামাল উদ্ধার ও গ্রেপ্তার নিয়ে সন্দ্বীপ থানার প্রেস ব্রিফিং

ডাকাতির মালামাল উদ্ধার ও গ্রেপ্তার নিয়ে সন্দ্বীপ থানার প্রেস ব্রিফিং

সাইফুল ইসলাম ইনসাফ
সন্দ্বীপ(চট্টগ্রাম) প্রতিনিধি:
চট্টগ্রামের সন্দ্বীপ উপজেলায় দুর্ধর্ষ এক ডাকাতির ঘটনায় ৫ জন ডাকাত ও লুন্ঠিত মালের মজুতকারী ১ জনকে গ্রেফতার করেছে পুলিশ। ডাকাতদের তথ্য অনুযায়ী শনিবার দিবাগত রাতে উদ্ধার করা হয়েছে লুণ্ঠিত ৯ ভরি ২ আনা সোনা, ২ টি মোবাইল সেট, লুন্ঠিত মালামাল বিক্রির ৭ হাজার টাকা, ডাকাতির ঘটনায় ব্যবহৃত ১ টি মোটরসাইকেল, ১ টি বাইসাইকেল এবং ডাকাতির সরঞ্জামাদি । গত ১৪ মার্চ দিবাগত রাতে
সন্দ্বীপস্থ বাউরিয়া ইউনিয়নের ৪ নং ওয়ার্ড প্রবাসী শামসুল আলমের বাড়িতে দূর্ধর্ষ এ ডাকাতির ঘটনা ঘটেছিল।

গ্রেফতারকৃত ব্যক্তিরা হলেন- মগধরা ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের নুরুল আবছার(৩৪), বাউরিয়া ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের মো. সোহেল(৩০), কালাপানিয়া ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের মো.রুবেল(৩৩), মগধরা ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের মিজানুর রহমান(৫৩), উড়িরচর ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের মো. সিরাজ(৪১) ও মাইটভাঙ্গা ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের দিলিপ চন্দ্র বনিক(৪৮)।

রবিবার বেলা সাড়ে ১১টায় প্রেস ব্রিফিংয়ে সন্দ্বীপ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কবির হোসেন জানান, ডাকাতির ঘটনার পরপরই ধারাবাহিক অভিযানে প্রথমে গ্রেফতার করা হয় আন্তঃ জেলা ডাকাত সর্দার নুরুল আফসার ও সোহেল রানাকে। সোহেল রানাকে রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদের সূত্র ধরে শনিবার সকালে চট্টগ্রামের সীতাকুন্ড থেকে ঘটনার মূল হোতা আন্তঃজেলা ডাকাত দলের সদস্য মো. রুবেল এবং ফিরিঙ্গিবাজার থেকে ডাকাত চক্রের অন্য দুই সদস্য মিজানুর রহমান( নিজাম) ও মো. সিরাজকে আটক করা হয়। আটক রুবেল, সিরাজ ও মিজানকে জিজ্ঞাসাবাদের ভিত্তিতে ধোপারহাটের দিপা জুয়েলার্সের স্বর্ণকার নিখিল চন্দ্র বণিকের দোকান থেকে লুন্ঠিত স্বর্ণের মধ্য থেকে ৯ ভরি ২ আনা সোনা উদ্ধার হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *