সংবাদ শিরোনাম
Home / প্রথম পাতা / ফৌজদারহাটে শান্তি শৃঙ্খলা রক্ষা করতে তরুণ-যুবসমাজকে এগিয়ে আসতে হবে- সালাউদ্দিন আজীজ চেয়ারম্যান

ফৌজদারহাটে শান্তি শৃঙ্খলা রক্ষা করতে তরুণ-যুবসমাজকে এগিয়ে আসতে হবে- সালাউদ্দিন আজীজ চেয়ারম্যান

কামরুল,সীতাকুণ্ড টাইমসঃ

“মাদকের বিরুদ্ধে রুখে দাড়ান, যুব সমাজকে বাচান” এই স্লোগানকে লক্ষ্য রেখে ফৌজদারহাট রেলওয়ে কলোনি সমাজ কল্যাণ সমিতির উদ্যোগে শান্তি শৃঙ্খলা রক্ষার জন্য মাদক ও বাল্যবিবাহ বিরোধী সমাবেশ অনুষ্ঠিত হয়।
সমিতির সভাপতি আমিনুল ইসলাম সাহেবের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সলিমপুর ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব মুহাম্মদ সালাউদ্দিন আজীজ।
উপস্থিত ছিলেন সলিমপুর আওয়ামীলীগের সভাপতি মুহাম্মদ গোলাম মহিউদ্দিন,
সলিমপুর ইউনিয়নের ২ নং ওয়ার্ড মেম্বার মুহাম্মদ ইউছুপ, ৩ নং ওয়ার্ডের মেম্বার মোস্তাকিম আরজু, সমিতির সমন্বয়ক সাজ্জাদ হোসেন, বেলাল হোসেন, ছোটন দাশ, মনির হোসেন প্রমুখ।
চেয়ারম্যান সালাউদ্দিন আজিজ বলেন, মাদক হলো নেশা উদ্রেককারী সব বস্তু, যা মানুষের মস্তিষ্কের স্বাভাবিকতাকে নষ্ট করে দেয়, যার প্রভাবে মস্তিষ্ক ঠিকভাবে কাজ করে না। মাদক সন্ত্রাসবাদ ও অপরাধকে উত্সাহিত করে। তাই এসব বন্ধ করে কলোনীতে শান্তি ফিরে আনতে হবে।

তিনি আরো বলেন, সলিমপুর ইউনিয়নের মধ্যে ফৌজদারহাট এলাকা হল ঐতিহ্য, শিক্ষাপ্রতিষ্ঠান ও সেবার প্রাণকেন্দ্র। এখানে বসবাস করে গর্ব মনে করা উচিত। করোনার টিকা দিতে সবাইকে আহবান জানান এবং টিকা দিতে কোন সহযোগিতার হাত বাড়িয়ে দিবেন আশ্বাস দেন তিনি।
রাস্তা ও ড্রেন সংস্কার নিয়ে এলাকাবাসীর মন্তব্যে তিনি বলেন, কলোনি রেলওয়ের যাওয়া হলেও চেয়ারম্যান হওয়ার পর রাস্তা সংস্কারের কাজ করেছি।রাস্তার বাকি কাজ ও ড্রেন সংস্কারের কাজ সম্পন্ন করার উদ্যোগ গ্রহণ করবেন বলেন তিনি।
মোস্তাকিম আরজু বলেন, কলোনী এলাকায় কোন ইয়াবা ব্যবসায়ী কিংবা অসামাজিক কার্যকলাপে যদি কেউ জড়িত থাকে তৎক্ষনাৎ আমাদেরকে জানালে আমরা সেটার প্রতিরোধ করতে চেষ্টা করব। একজন সন্তানকে আদর্শবান ব্যক্তি হিসেবে গড়ে তুলতে
মাদক সেবন, খারাপ কাজ থেকে বিরত রাখতে পিতামাতাকে সচেতন হতে হবে। মোবাইলে ব্যবহারে সচেতন করতে হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *