সংবাদ শিরোনাম
Home / প্রথম পাতা / বাড়বকুণ্ডে চলাচলের পথ বন্ধ করে দিল কেএস আরএম ঃ প্রতিবাদে মানববন্ধন

বাড়বকুণ্ডে চলাচলের পথ বন্ধ করে দিল কেএস আরএম ঃ প্রতিবাদে মানববন্ধন

সীতাকুণ্ড টাইমস ডেস্ক :
বাড়বকুণ্ড কেএসআরএম জনসাধারণের চলাচলের পথ বন্ধ করে দেওয়ার প্রতিবাদে সীতাকুণ্ডে এলাকার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে মানববন্ধন করছে এলাকাবাসী।

আজ সোমবার ৩০ এপ্রিল সকাল ১১ টায় উপজেলার বাড়বকুণ্ড ইউনিয়নের জনসাধারণ এ মানববন্ধনের আয়োজন করে। মানববন্ধন শেষে তারা ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে একটি মিছিল বের করে। এলাকাবাসীর অভিযোগের ভিত্তিতে জানা যায়, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পূর্ব পাশে সাবেক আনোয়ারা জুট মিলস গেইটের দক্ষিন পাশ দিয়ে পূর্ব পার্শ্বে অবস্থিত সড়কটি পাহাড়ে গিয়ে শেষ হয়েছে।

উক্ত সড়ক দিয়ে এলাকাবাসী যুগ যুগ ধরে চলাচল করে তাদের দৈনন্দিন কাজকর্ম করে আসছে। সম্প্রতি আনোয়ারা জুট মিলস কেএসআরএম ক্রয় করলে তারা জনসাধারণের চলাচলের সড়কটি টিন দিয়ে ঘেরা দিয়ে সেখানে আনসার প্রহরী বসিয়ে জনসাধারনের চলাচল বন্ধ করে দেয়।

যার ফলে এলাকার কয়েকশত লোকের জীবিকা বন্ধ হয়ে যাবার উপক্রম হচ্ছে বলে মানববন্ধনে অংশ নেওয়া জনসাধারণ জানান। এব্যাপারে স্থানীয় এলাকাবাসীর ২৫১ জনের সাক্ষ্যর সম্বলিত একটি অভিযোগ সহকারী কমিশনার (ভূমি), এডিশনাল এসপি সীতাকুণ্ড সার্কেল, সীতাকুণ্ড মডেল থানার থানার অফিসার ইনচার্জ এবং স্থানীয় ইউপি চেয়ারম্যান বরাবরে দেওয়া হয়েছে। বর্তমানে স্থানীয় এলাকাবাসী ও কেএসআরএম কৃর্তপক্ষের সাথে বিরূপ প্রতিক্রিয়া দেখা দিয়েছে। যেকোন সময় রক্তক্ষয়ী সংঘর্ষের আশংঙ্খা দেখা দিয়েছে বলে জানান জনসাধারণ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *