সংবাদ শিরোনাম
Home / প্রথম পাতা / বাড়বকুণ্ডে ভ্রাম্যমান আদালতের অভিযান, মালামাল জব্দ

বাড়বকুণ্ডে ভ্রাম্যমান আদালতের অভিযান, মালামাল জব্দ

সবুজ শর্মা শাকিল,সীতাকুণ্ড টাইমসঃ
সীতাকু-ে উপজেলা নির্বাহী কর্মকর্তা তারিকুল আলমের নেতৃত্বে ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালিত হয়েছে। অভিযান চলাকালে জরিমানা আদায় করা না হলেও চারটি ব্যবসা প্রতিষ্ঠান থেকে বিভিন্ন মালামাল জব্দ করা হয়েছে। আজ বৃহস্পতিবার বিকাল ৪ টায় উপজেলার বাড়বকু- বাজার এলাকায় এ ঘটনা ঘটে। এদিকে অভিযান চলাকালে মালামাল জব্দের পাশাপাশি পোশাকধারী পুলিশের বিরুদ্ধে হয়রানির অভিযোগ তুলেন ব্যবসায়ীরা।
সূত্রে জানা যায়, পবিত্র রমজানকে ঘিরে ভেজাল রোধে বিকালে বাড়বকু- বাজারে নির্বাহী ম্যাজিষ্ট্রেট তারিকুল আলমের নেতৃত্বে ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালিত হয়। এসময় মহাসড়কের জায়গায় অবৈধভাবে গড়ে তোলা নিজাম ফার্নিচার থেকে ২টি স্টিলের আলনা, ওয়াসিমের ফলের দোকান থেকে ২ হাজার লিচু, নুরুল আলমের মাংসের দোকান থেকে ৮ কেজি গরুর মাংস ও জনতা মিষ্টি বিতানের বাসি পঁচা মিষ্টি ধ্বংসের পাশাপাশি ৮ কেজি মিষ্টি জব্দ করা হয়েছে। এছাড়াও মহাসড়কে চলাচলের রাস্তায় রাখা এক হাজার ইটও জব্দ করা হয়।
উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট তারিকুল আলম জানান, অভিযানকালে নোংরা ও অস্বাস্থ্যকর পরিবেশে তৈরী মিষ্টি, ফরমালিনযুক্ত পঁচা লিচুসহ চারটি ব্যবসা প্রতিষ্ঠানের মালামাল জব্দ করা হয়েছে। তবে অভিযানকালে ব্যবসায়ীরা পালিয়ে যাওয়ায় কাউকে জরিমানা সম্ভব হয়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *