সংবাদ শিরোনাম
Home / প্রথম পাতা / সুষ্ঠু নির্বাচন দিতে ইসি’কে আহবান সীতাকুণ্ড ইসলামী ফ্রন্টের

সুষ্ঠু নির্বাচন দিতে ইসি’কে আহবান সীতাকুণ্ড ইসলামী ফ্রন্টের

কামরুল আলম,সীতাকুণ্ড টাইমসঃ
ইফতার মাহফিলের মধ্য দিয়ে মোমবাতি প্রতিক প্রেমিকদের মিলনমেলা ও নির্বাচনের প্রস্তুতির অর্ধেক সম্পন্ন হয়েছে। প্রত্যেক ঘরে ঘরে,গ্রামে- গঞ্জে আগামী নির্বাচন প্রস্তুতি গ্রহণ করতে বলেছে বাংলাদেশ ইসলামী ফ্রন্ট সীতাকুণ্ড উপজেলার ইফতার মাহফিলে বক্তারা।
আজ ৭জুন বৃহস্পতিবার শীতলপুর গাউছিয়া ইসলামিয়া সুন্নিয়া দাখিল মাদ্রাসায় বাংলাদেশ ইসলামী ফ্রন্ট উপজেলার উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।
সভাপতি আল্লামা মুজিব উদ্দিন আলকাদেরীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপদেষ্টা আল্লামা আবদুল আউয়াল সাহেব।
উপস্থিত ছিলেন, সাধারণ সম্পাদক আল্লামা আবুল হাসান ওমাইর রেজভী,সাংগঠনিক সম্পাদক মাওলানা খোরশেদুল আলম,মাওলানা নছিম সাহেব,মাওলানা আব্দুল খালেক,খ. ম নজরুল হুদা,মাওলানা সিরাজদ্দোলা,মাওলানা ইব্রাহিম খলিল,মাওলানা নুরুল আমিন,মাওলানা জাফর।
বক্তারা বলেন,ধর্মীয় অনুশাসন মানুষের নৈতিকতাকে উন্নত করে। রমজান মুসলমানদের আত্মশুদ্ধি ও আত্মসংযমের মাস। এই মাসে সকল পাপাচার, মিথ্যাচার থেকে মুক্ত রাখে।
বক্তারা আরো বলেন, আসন্ন নির্বাচনে সুষ্ঠু নির্বাচন দিতে ইসি’কে আহবান জানিয়েছেন। সীতাকুণ্ড ইসলামী ফ্রন্ট থেকে মোমবাতি প্রতিক নিয়ে নির্বাচন করার প্রস্তুতি চলছে। সুষ্ঠু নির্বাচন যদি হয় তাহলে মোমবাতি প্রতিকের বিজয় সুনিশ্চিত।
এতে আরো উপস্থিত ছিলেন, মাওলানা জাফর, মামুনুর রশিদ,আবু মুসা,রমজান আলী রুবেল,সাখাওয়াত হোসাইন,আলী আকবর ইকবাল জাহিদ,জাহেদুল আলম প্রমুখ।h

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *