সংবাদ শিরোনাম
Home / প্রথম পাতা / ভাটিয়ারীতে প্রবাসীর স্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

ভাটিয়ারীতে প্রবাসীর স্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

মামুনুর রশিদ,সীতাকুণ্ড টাইমসঃ
সীতাকুণ্ডের ভাটিয়ারীতে রত্না মজুমদার (২৮) নামের এক প্রবাসী’র স্ত্রী’র ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। সীতাকুণ্ড মডেল থানার পুলিশ লাশটি ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করেছে।
আজ সোমবার (১৭ সেপ্টেম্বর) বিকাল ৪ টার সময় উপজেলার ভাটিয়ারী ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের নিখিল দাশের বাড়ির নয়ন দাশের ভাড়া ঘরে এঘটনা ঘটে।
জানা যায়, রত্না মজুমদারেরর স্বামী রঞ্জন মজুমদার ওমান প্রবাসী। রত্না তার এক কন্যা সন্তান রাশী (৮) কে নিয়ে দীর্ঘদিন যাবত নয়ন দাশের ভাড়া বাসায় ভাড়া থাকতেন। রত্নার বাবার বাড়ি সন্দ্বীপের মুছাপুর হলেও তারা বাড়বকুণ্ডে বাস করছেন। স্বামীর বাড়িও সন্দ্বীপে তার পরিবারও চট্টগ্রাম শহরে বাস করে। আজ বিকালে রত্নার মেয়ে রাশী স্কুল ছুটির পর বাসায় এসে দেখে তার মা ওড়না পেঁচিয়ে সিলিং ফ্যানের সাথে ঝুলে আছে। সে কান্নাকাটি করে সবাইকে বললে বাড়ির মালিক ইউপি চেয়ারম্যান নাজীম উদ্দিনকে বিষয়টি জানালে তিনি দ্রুত ঘটনাস্থলে এসে পুলিশকে খবর দিলে মডেল থানার এসআই নাছির ঝুলন্ত অবস্থা থেকে লাশটি উদ্ধার করে।
এ ব্যাপারে বাড়ির মালিককের কাছে আত্নহত্যার কারণ জানতে চাইলে তিনি কিছু জানেন না বলে জানান।
চেয়ারম্যান নাজীম উদ্দিন বলেন, ধারনা করা হচ্ছে প্রবাসী স্বামীর সাথে মোবাইলে কোন রকম মনোমালিন্য হওয়ার কারণে মহিলাটি আত্নহত্যা করতে পারে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *