সংবাদ শিরোনাম
Home / ইউনিয়ন সংবাদ / ভাটিয়ারী হাজী টি.এ.সি উচ্চ বিদ্যালয়ে ডাবল সিফ্ট পাঠদান উদ্বোধন করলেন মোঃ দিদারুল আলম এমপি

ভাটিয়ারী হাজী টি.এ.সি উচ্চ বিদ্যালয়ে ডাবল সিফ্ট পাঠদান উদ্বোধন করলেন মোঃ দিদারুল আলম এমপি

88সাইফুল মাহমুদ/দুলু,৭ফেব্রুয়ারী(সীতাকুণ্ড টাইমস)- শিক্ষাক্ষেত্রে বর্তমান সরকারের যোগান্তকারী পদক্ষেপ উল্লেখ করে স্থানীয় এমপি আলহাজ্ব দিদারুল আলম বলেন , সময়ের সাথে শিক্ষাকে যুগপযোগি করা না গেলে জাতী হিসেবে আমরা পিছিয়ে পড়ব। তিনি আরও বলেন ভাটিয়ারী হাজী টি. এ.সি উচ্চ বিদ্যালয় পাঠদানে ডাবল সিফ্ট চালু করে প্রমান হয়েছে এ সরকার শিক্ষা বান্ধাব।
আজ সকাল শনিবার স্কুল প্রাঙ্গনে এক সুধি সমাবেশ অনুষ্ঠিত হয়। স্কুল কমিটির সভাপতি ব্যাংকার মোহাম্মদ আজমের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চট্টগ্রাম শিক্ষা বোর্ডের উপ-পরিদর্শক অধ্যাপক মু. আবুল মনসুর ভূঁঞা, শিল্পপতি মো. সালাহ্ উদ্দিন, ইঞ্জিনিয়ার সফিকুল ইসলাম, বিজয় স্বরণী ডিগ্রি কলেজের উপ-উধ্যক্ষ হারেজ আহম্মদ, সাবেক ইউপি চেয়ারম্যান মো. ইছহাক, মোহাম্মদ নাজিম উদ্দিন, নুরুল ইসলাম, মসিউর রহমান ও স্কুলের প্রধান শিক্ষক বাবু লোট্ন দাস প্রমুখ।
অনুষ্ঠানের শুরুতে স্কুলের ছাত্র-ছাত্রী ও অভিভাবকদের অংশগ্রহণে এক বর্ণাঢ্য র‌্যালি ভাটিয়ারী বাজার এলাকায় ঘুরে পুনরায় স্কুলে প্রাঙ্গনে এসে শেষ হয়।
উল্লেখ্য সীতাকুন্ড উপজেলার ৩২টি উচ্চ বিদ্যালয়ে মধ্যে সর্বপ্রথম ভাটিয়ারী হাজী টি. এ.সি উচ্চ বিদ্যালয়ে ডাবল সিফ্ট পাঠদান শুরু হয়। বর্তমানে স্কুলটিতে প্রায় ২৪০০ ছাত্র – ছাত্রী অধ্যায়ন করছে। সকাল সাড়ে সাতটা থেকে দুপুর সাড়ে ১২টা পর্যন্ত প্রথম সিফ্েট অষ্টম, নবম ও দশম শ্রেণী পর্যন্ত এবং ৬ষ্ট থেকে ৭ম শ্রেণী পর্যন্ত দ্বিতীয় সিফ্টে পাঠদান দেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *