সংবাদ শিরোনাম
Home / ইউনিয়ন সংবাদ / কুমিরায় কিশোর গ্যাং এর হামলায় যুবক আহত

কুমিরায় কিশোর গ্যাং এর হামলায় যুবক আহত

সীতাকুণ্ড টাইমস ডেস্ক ঃ
সীতাকুণ্ড কুমিরায় পূর্ব শত্রুতার জের ধরে কিশোর গ্যাং এর হামলায় আহত হয়েছে এক যুবক।
গতকাল শনিবার সন্ধ্যা ৬টার দিকে কুমিরা হিঙ্গুরী পাড়ায় এ ঘটনা ঘটে।পরে আহত মোঃ রবিউল সীতাকুণ্ড থানায় ৭ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতসহ মোট ১০/১২ জনের নামে লিখিত অভিযোগ দায়ের করেন।
অভিযোগ সূত্রে জানা যায়, অভিযুক্ত বখাটেরা অত্যন্ত দুষ্ট প্রকৃতির লোক এবং তারা দীর্ঘদিন ধরে স্কুল ও কলেজে‘র মেয়েদেরকে ইভটিজিং করে আসছিল।

আহত রবিউল গত দুই মাস পূর্বে তার খালাতো বোন স্কুলছাত্রীকে ইভটিজিং করার ঘটনায় বাধা দেয়াকে কেন্দ্র করে অভিযুক্ত আসামিরা তার উপর ক্ষিপ্ত হয়ে পড়ে। গত শনিবার সন্ধ্যা ৬টার দিকে তার খালাতো বোন তানিয়া আক্তার, মুন্নি আক্তার ও ভাই মোবারক হোসেন টুটুল এবং খালাতো ভাই সবুজ সহ কুমিরা যাওয়ার পথে পথ গতিরোধ করে কিশোর গ্যাং এর লিডার রাফিত (২২) ও স্বাধীন(২৩) এর নেতৃত্বে ১০-১২ জনের একটি বখাটের দল। অকথ্য ভাষায় গালাগালি করতে থাকে।
এসময় গালাগালির প্রতিবাদ করলে বখাটেরা তাদের উপর অতর্কিত হামলা চালায়। ছুরি দিয়ে কুপিয়ে মারাত্মকভাবে রক্তাক্ত জখম করে রবিউল (২৩)কে। এসময় তার সাথে থাকা তার খালাতো বোন ও খালাতো ভাইকে মারধর করে। আহত রবিউল আরোও বলেন, আমার খালাতো বোন স্কুলছাত্রী মুন্নিকে এলোপাথাড়ি মারধর করে শ্লীলতাহানি করে টাকা ও মোবাইল ছিনিয়ে নেয় বখাটেরা।
স্থানীয়রা জানান ছোট কুমিরা কলেজ গেইট এলাকায় কিশোর গ্যাং এর মারামারি প্রতিনিয়ত লেগেই থাকে। পুলিশ প্রশাসন এর দৃষ্টি আকর্ষণ করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *